নিখোঁজ হওয়ার ২৬ ঘণ্টা পর মিলল স্কুলছাত্রীর মরদেহ নিখোঁজ হওয়ার ২৬ ঘণ্টা পর মিলল স্কুলছাত্রীর মরদেহ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

নিখোঁজ হওয়ার ২৬ ঘণ্টা পর মিলল স্কুলছাত্রীর মরদেহ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ৬ মে, ২০২৩
  • ৯১ পাঠক

বগুড়ার ধুনট উপজেলায় নিখোঁজ হওয়ার ২৬ ঘণ্টা পর আল মায়েদা আক্তার রজনী (০৮) নামে এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (০৫ মে) রাতে উপজেলার এলাঙ্গী উচ্চ বিদ্যালয়ের সীমানা প্রাচীর সংলগ্ন পরিত্যক্ত জঙ্গলের ভেতর থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

নিহত রজনী এলাঙ্গী পশ্চিমপাড়া গ্রামের গাজীউর রহমান তালুকদারের মেয়ে। সে এলাঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহষ্পতিবার (০৪ মে) বিকেলে রজনী তার বাড়ি থেকে এলাঙ্গী বাজারের উদ্দেশে বের হয়। বিকেল ৫টার পর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরিবারের লোকজন সম্ভাব্য বিভিন্নস্থানে খোঁজাখুঁজির করে না পেয়ে শুক্রবার দুপুরের দিকে শিশুটির বাবা ধুনট থানায় একটি সাধারন ডায়েরি করেন। পরে শুক্রবার রাতে এলাঙ্গী উচ্চ বিদ্যালয়ের সীমানা প্রাচীর সংলগ্ন পরিত্যক্ত জঙ্গলের ভেতরে শিশুটির মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন থানায় খবর দেন। এরপর পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে। শিশুটির শরীরে আঘাতের চিহ্ন আছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বাংলানিউজকে জানান, শিশুটির শরীরে আঘাতের চিহ্ন আছে। বিষয়টি গুরুত্ব সহকারে খতিয়ে দেখা হচ্ছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD