রায়পুরায় ছাত্রীকে কু-প্রস্তাব, কারাগারে প্রধান শিক্ষক রায়পুরায় ছাত্রীকে কু-প্রস্তাব, কারাগারে প্রধান শিক্ষক – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

রায়পুরায় ছাত্রীকে কু-প্রস্তাব, কারাগারে প্রধান শিক্ষক

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
  • ৯৩ পাঠক

নরসিংদীর বেলাব উপজেলায় সাবেক এক ছাত্রীকে বাসায় ডেকে কু-প্রস্তাব দেওয়ার অভিযোগে আমলাব নারায়ণপুর মরজাল (এএনএম) উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুক্তার হোসেনের নামে থানায় মামলা হয়েছে। পরে পুলিশ ওই প্রধান শিক্ষককে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে।

 

বুধবার (১৭ মে) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  আবুল কাশেম ভূইয়া।

তিনি বলেন, মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে ওই ছাত্রী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে নরসিংদী মডেল থানায় মামলাটি করেন। সেদিন রাতেই পুলিশ তাকে গ্রেপ্তার করে। পরে বুধবার পুলিশ তাকে আদালতে পাঠায়।

এর আগে ছাত্রীকে প্রধান শিক্ষকের কুপ্রস্তাব দেওয়ার একটি অডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে বিষয়টি নিয়ে জেলা জুড়ে আলোচনা- সমালোচনার ঝড় ওঠে। অডিওটির ঘটনাস্থল নরসিংদী শহর হওয়ায় ওই শিক্ষককে গতকাল রাতে নরসিংদী মডেল থানায় পাঠায় বেলাবো পুলিশ। এরপর ছাত্রী তার পরিবারের সদস্যদের নিয়ে থানায় গিয়ে মামলাটি করেন। পরে বুধবার দুপুরে ওই প্রধান শিক্ষককে আদালতে তোলা হলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

জানা গেছে, অভিযুক্ত শিক্ষক দীর্ঘদিন ধরে ওই স্কুলে প্রধান শিক্ষকের দ্বায়িত্ব পালন করছেন এবং ওই ছাত্রী ওই স্কুলের সাবেক ছাত্রী এবং বর্তমানে উচ্চ মাধ্যমিককে অধ্যায়নরত।

ছাত্রীর করা মামলার এজাহার সূত্রে জানা যায়, ওই প্রধান শিক্ষক গত ২৪ এপ্রিল সকালে তার মোবাইল ফোনে কল করে বাসায় খাওয়ার দাওয়াত দেন। দুপুরে ছাত্রী সেখানে যাওয়ার পর দেখা যায় বাসাটিতে আর কেউ নেই। এ সময় প্রধান শিক্ষক তাকে একা পেয়ে কু-প্রস্তাব দেন এবং বিভিন্ন অশালীন আচরণ করেন। এসব কথোপকথন তিনি নিজের মোবাইল ফোনে রেকর্ড করে রাখেন। পরে কৌশলে ছাত্রী ওই বাসা থেকে বেরিয়ে আসতে সক্ষম হন। এখন অডিওটি ফেসবুকে ছড়িয়ে পড়ায় তিনি মামলা করতে বাধ্য হয়েছেন।

উল্লেখ্য, সোমবার অডিওটি ভাইরাল হওয়ার পর গতকাল মঙ্গলবার দুপুরে অভিযুক্ত প্রধান শিক্ষকের পদত্যাগ ও শাস্তির দাবিতে ওই বিদ্যালয়ের শিক্ষার্থী ও সচেতন এলাকাবাসী ঢাকা-সিলেট মহাসড়কের বারৈচা বাসস্ট্যান্ড এলাকায় অবরোধ করে। এতে দীর্ঘসময় ধরে মহাসড়কে যানজটের সৃষ্টি হয়। পরে স্থানীয় প্রশাসন ও পুলিশের কর্মকর্তারা শিক্ষার্থীদের বুঝিয়ে বিদ্যালয়ে ফিরিয়ে আনে। ওই প্রধান শিক্ষককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে বেলাব থানায় নিয়ে যায় পুলিশ।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD