রিকশাচালক সেন্টুর চিকিৎসা সহায়তার ঘোষণা শ্রম প্রতিমন্ত্রীর রিকশাচালক সেন্টুর চিকিৎসা সহায়তার ঘোষণা শ্রম প্রতিমন্ত্রীর – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

রিকশাচালক সেন্টুর চিকিৎসা সহায়তার ঘোষণা শ্রম প্রতিমন্ত্রীর

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩
  • ১৫২ পাঠক

পত্রিকায় সংবাদ দেখে রাজশাহী শহরের রিকশাচালক মইনুজ্জামান সেন্টুর তাৎক্ষণিক চিকিৎসা সহায়তার ঘোষণা দিয়েছেন শ্রম ও কর্মসংস্থাপন প্রতিমন্ত্রী মন্নুজান সুফিয়ান।

‘নাকে অক্সিজেনের নল লাগিয়ে রিকশা চালানো সেন্টু এখন হাসপাতালে’ চিকিৎসাধীন এমন একটি সংবাদ শ্রম প্রতিমন্ত্রীর দৃষ্টিগোচর হয় বলে জানান শ্রম মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা আকতারুল ইসলাম।

তিনি জানান, প্রতিমন্ত্রী তাৎক্ষণিকভাবে সেন্টুর চিকিৎসার খোঁজখবর নেওয়ার নির্দেশ দেন এবং শ্রম ও কর্মসংস্থাপন মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন তহবিল থেকে তার চিকিৎসা সহায়তার ঘোষণা দেন।

কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর, রাজশাহীর কর্মকর্তা আরিফুল ইসলাম রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ফুসফুসের সমস্যায় ১৪ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন মইনুজ্জামান সেন্টুর চিকিৎসার খোঁজ খবর রাখছেন।

আকতারুল ইসলাম জানান, শ্রমজীবী মানুষের কল্যাণের জন্য বাংলাদেশ শ্রম আইন অনুযায়ী সরকার শ্রমিক কল্যাণ ফাউন্ডেশন তহবিল গঠন করে। এ তহবিল থেকে প্রাতিষ্ঠানিক ও অপ্রাতিষ্ঠানিক খাতের শ্রমিকদের কর্মস্থলে দুর্ঘটনাজনিত মৃত্যুতে, আহত, দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত শ্রমিকের চিকিৎসা এবং শ্রমিকের মেধাবী সন্তানের উচ্চশিক্ষায় সহায়তা দেওয়া হয়।

আরও পড়ুন:

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD