শাহজাহানপুরে চুরি হওয়া মোটরসাইকেল আশুগঞ্জে উদ্ধার শাহজাহানপুরে চুরি হওয়া মোটরসাইকেল আশুগঞ্জে উদ্ধার – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:২০ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

শাহজাহানপুরে চুরি হওয়া মোটরসাইকেল আশুগঞ্জে উদ্ধার

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ২১ মে, ২০২৩
  • ৭৮ পাঠক

রাজধানীর শাহজাহানপুর থেকে চুরি হওয়া মোটরসাইকেল ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থেকে উদ্ধারসহ পেশাদার দুই চোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার দুই চোর হলেন- মহিউদ্দিন হাসান রনি ও মো. শরীফ মোল্লা।

রোববার (২১ মে) দুপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) শাহজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির হোসেন মোল্লা বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ১৬ মে শাহজাহানপুর থানার রেলওয়ে কলোনি থেকে একটি মোটরসাইকেল চুরি হয়। এ ঘটনায় বৃহস্পতিবার (১৮ মে) শাহজাহানপুর থানায় একটি মামলা করেন ভুক্তভোগী। মামলাটি তদন্তকালে ঘটনাস্থল ও আশপাশের ভিডিও ফুটেজ পর্যালোচনা এবং প্রযুক্তির সহায়তায় চোর চক্রের সদস্যদের শনাক্ত করা হয়।

তিনি বলেন, এরপর শুক্রবার (১৯ মে) থেকে শনিবার (২০ মে) গভীর রাত পর্যন্ত নারায়ণগঞ্জের সোনারগাঁও ও রূপগঞ্জে ধারাবাহিক অভিযান চালিয়ে মহিউদ্দিন ও শরীফকে গ্রেপ্তার করা হয়।   পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থেকে চোরাই মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

ওসি মনির হোসেন মোল্লা আরও জানান, গ্রেপ্তার আসামিরা পেশাদার মোটরসাইকেল চোর। তারা ঢাকা শহরের বিভিন্ন জায়গা থেকে মোটরসাইকেল চুরি করে ব্রাহ্মণবাড়িয়ায় নিয়ে বিক্রি করতেন।

গ্রেপ্তার চোরদের বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। এছাড়া চুরির সঙ্গে জড়িত অন্যান্যদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD