পুলিশের দাবি, সিটি করপোরেশনের গাড়ি চাপা দেয় নাজমাকে পুলিশের দাবি, সিটি করপোরেশনের গাড়ি চাপা দেয় নাজমাকে – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

পুলিশের দাবি, সিটি করপোরেশনের গাড়ি চাপা দেয় নাজমাকে

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ৬ আগস্ট, ২০২৩
  • ৮৯ পাঠক

রাজধানীর যাত্রাবাড়ীর ভাঙ্গা প্রেস এলাকায় চলন্ত রিকশা থেকে সড়কে পড়ে যাওয়ার পরে সিটি করপোরেশনের ময়লার গাড়ির চাপায় ক্যান্সার রোগে আক্রান্ত নাজমা বেগম (৪৬) মারা যায়। এমনটাই দাবি পুলিশের।

অন্যদিকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের দাবি, ডিএসসিসির বর্জ্যবাহী কোনো গাড়িতে শনিবার ভোরে কেউ হতাহত হয়নি।

তবে পুলিশ বলছে, ঘটনাস্থলে সিসি ক্যামেরা না থাকলেও পুলিশ প্রাথমিক তদন্তে ময়লার গাড়ির তথ্য পাওয়া গেছে।

শনিবার (৫ আগস্ট) বিকাল ৪টা দিকে এ দাবি করেন যাত্রাবাড়ীর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুল আলম।

ঘটনার সময়ে নিহত নারীর সঙ্গে থাকা তার ছেলে আব্দুল মমিনও একই দাবি করেছেন।

ওসি মফিজুল আলম বলেন, কোনো কারণে চলন্ত রিকশা থেকে সড়কে পড়ে যায় নাজমা। তখন চলন্ত অবস্থায় ময়লার গাড়ি তাকে চাপা দেয়। ব্রেক করার মত কোনো পজিশন ছিল না গাড়ির। এছাড়া ঘটনাস্থলে কোনো সিসি ক্যামেরা নেই। তবে পুলিশের প্রাথমিক তদন্ত জানা গেছে রিকশা থেকে নাজমা সড়কে পড়ে যাওয়ার পরে পাশ দিয়ে চলন্ত ময়লার গাড়ি ধাক্কায় মারা গেছেন নাজমা।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সিটি করপোরেশন বিজ্ঞপ্তিতে কি পাঠিয়েছে আমাদের জানা নেই। তবে প্রাথমিক তদন্তে জানা যায় অসুস্থ ওই নারীর রিকশা থেকে সড়কে পড়ে যাওয়ার সাথে সাথেই ময়লার গাড়ি চাপায় মারা গেছে।

এদিকে যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মহসিন আলী জানান, নিহত পরিবারের দাবি ছিল, রিকশা থেকে পড়ে যাওয়ার পরে ময়লার গাড়ি চাপায় নাজমা মারা যায়। নিহতের স্বজনদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে মৃতদেহ হস্তান্তর করা হয়েছে।

এদিকে ডিএসসিসি থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ময়লার গাড়ির চাপায় এক নারী নিহত হওয়ার খবর অনুমান-নির্ভর। গাড়ি চাপায় কেউ মারা গেলেই তা যাচাই-বাছাই না করেই করপোরেশনের ওপর দায় চাপানো দায়িত্বশীল আচরণ হতে পারে না।

ডিএসসিসি আরও জানায়, করপোরেশনের বর্জ্যবাহী গাড়িগুলো অনেক ভারী হয় ও দ্রুতগামী নয়। তাই ব্যক্তি বিশেষের সে ধারণা সঠিক নয়।

প্রসঙ্গত, শনিবার (৫ আগস্ট) ভোর ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত নাজমার বাড়ি ভোলার বোরহানউদ্দিন উপজেলায়। তার স্বামীর নাম মৃত ইউনুস মিয়া।

নিহত নাজমার ছেলে আব্দুল মমিন জানায়, ৭ থেকে ৮ বছর ধরে ব্লাড ক্যানসারে আক্রান্ত ছিরেন তার মা। নিয়মিত ঢাকায় এসে চিকিৎসা নিতেন। ৪ মাস আগে সবশেষ চিকিৎসা নিয়ে বাড়িতে যান। শনিবার ভোরে তাকে বহনকারী ব্যাটারিচালিত রিকশা ভাঙ্গা প্রেস লাল মসজিদের সামনে ম্যানহোলের ঢাকনার সঙ্গে ধাক্কা লাগে। এতে রিকশা থেকে ছিটকে পড়লে পেছন থেকে একটি গাড়ির চাকায় পিষ্ট হন তার মা। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আরও পড়ুন >> ডিএসসিসির বর্জ্যবাহী গাড়িতে আজ দুর্ঘটনা ঘটেনি

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD