‘জলের গান’র রাহুলের স্টুডিও ঘুরবেন ফ্রান্সের প্রেসিডেন্ট ‘জলের গান’র রাহুলের স্টুডিও ঘুরবেন ফ্রান্সের প্রেসিডেন্ট – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

‘জলের গান’র রাহুলের স্টুডিও ঘুরবেন ফ্রান্সের প্রেসিডেন্ট

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৩৮ পাঠক

দেশের জনপ্রিয় ব্যান্ড ‘জলের গান’। সেকড়ের গানে সবসময়ই সরব এই দলটি।

প্রতিষ্ঠার পর থেকে নতুন নতুন জীবনমুখী গান উপহার দিয়ে আসছে দলটি। এই দলের সংগীতশিল্পী, গীতিকার ও বাদ্যযন্ত্রী রাহুল আনন্দের রাজধানীর ধানমন্ডির বাসার নিজস্ব স্টুডিওতে যাওয়ার কথা রয়েছে ফ্রান্সের প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাক্রোঁর।

রোববার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় ঢাকা সফরে আসছেন ম্যাক্রোঁ। এরপর রাতে রাহুলের স্টুডিওতে যাবেন তিনি।

বিষয়টি বাংলানিউজকে জানিয়েছেন রাহুল আনন্দ নিজেই।

শনিবার (৯ সেপ্টেম্বর) রাত নয়টার পর আলাপকালে তিনি বলেন, ফ্রান্স দূতাবাস ও পররাষ্ট্র মন্ত্রণালয় সূত্রে বিষয়টি আমিও জেনেছি। তবে লিখিতভাবে জানানো হয়নি। কিন্তু আমি এবং আমার পরিবার ফ্রান্সের প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাক্রোঁকে স্বাগত জানাতে প্রস্তুতি নিয়ে রেখেছি।

রাহুল আনন্দ আরও বলেন, শুনেছি আমি যে ধরনের যন্ত্র নিয়ে সংগীত করি সেসব সম্পর্কে তিনি (ম্যাক্রোঁ) জানতে চান। পাশাপাশি আমাদের সংস্কৃতি সম্বন্ধে জানতে চান। এছাড়া তিনি যদি আমাকে কোনো গান শোনাতে বলেন, শোনাব। বাংলাদেশের ঐতিহ্যকে তুলে ধরার চেষ্টা করব।

জানা গেছে, রোববার সন্ধ্যায় ঢাকায় নেমেই সরাসরি হোটেল ইন্টারকন্টিনেন্টালে যাবেন ম্যাক্রোঁ। রাতে ডিনারে অংশ নেবেন। ডিনারের আগে কিংবা পরে বাংলাদেশ শিল্পকলা একাডেমির আয়োজনে শাস্ত্রীয় সংগীত ও নৃত্য পরিবেশন করা হবে।

এর পরদিন সোমবার (১১ সেপ্টেম্বর) সকাল আটটায় ধানমন্ডি লেকে হাঁটবেন ম্যাক্রোঁ। এরপর ধানমন্ডির ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাবেন ম্যাক্রোঁ। এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাতের কথা রয়েছে তার। সোমবারই ম্যাক্রোঁর ঢাকা ত্যাগের কথা রয়েছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD