‘ওনার নাম নিতে ব্যক্তিত্বে বাধে’ বুবলী প্রসঙ্গে অপু ‘ওনার নাম নিতে ব্যক্তিত্বে বাধে’ বুবলী প্রসঙ্গে অপু – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

‘ওনার নাম নিতে ব্যক্তিত্বে বাধে’ বুবলী প্রসঙ্গে অপু

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩
  • ৬৮ পাঠক

ঢালিউডের আলোচিত দুই চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলী। দুজনেই সুপারস্টার শাকিব খানের সাবেক স্ত্রী।

তাদের মধ্যে সম্পর্ক আগেও ভালো ছিল না, ছাড়াছাড়ির পরও উন্নতি হয়নি।

এবার বুবলীকে নিয়ে অপু বিশ্বাসের এক মন্তব্য নিয়ে চলছে আলোচনা-সমালোচনা।

সম্প্রতি এক টেলিভিশন অনুষ্ঠানে বুবলীর প্রসঙ্গ উঠতেই অপু বলেন, ওনার নাম নিতে আমার ব্যক্তিত্বে বাধে। জানি, এই শব্দটা প্রচুর ভাইরাল হবে। তবে এটা আমার জন্য ম্যাটার করে না। ওনাকে আমি ঘৃণা করি।

‘ঘৃণা করি’ বাক্যটি পরপর তিনবার বলেন এই নায়িকা। অপুর কথায়, এক বাক্যে তাকে আমি ঘৃণা করি। ইংলিশে হেট বললে আরও স্মার্ট হয়।

অপুর ছেলে আব্রাম খান জয় ও বুবলীর ছেলে শেহজাদ খান বীর। ছেলেকে স্কুলে পৌঁছে দিতে বুবলী বা বীরের সঙ্গে দেখা হয় কি না? এমন প্রশ্নে এই নায়িকা জানান, এখন পর্যন্ত তেমন কোনো পরিস্থিতি হয়নি।

এ সময় বীরকে নিজের সন্তান মন্তব্য করে অপু বলেন, জয়ের মতো যারা আছে, সবাই আমার সন্তানের মতো। জয় যেমন আমার সন্তান, বীরও আমার সন্তান। আমি তাকে অনেক পছন্দ করি। কাছ থেকে দেখেছি। সে খুবই কিউট, মাশাল্লাহ! তাকে আমি মন থেকে অনেক দোয়া করি।

বাবা হিসেবে শাকিব খান ও তার দুই সন্তান প্রসঙ্গেও কথা বলেন অপু বিশ্বাস। অপু বলেন, আগেও বলেছি, শাকিবের পৃথিবী এখন একটাই। সেই পৃথিবীতে আছে তার দুই সন্তান জয় ও বীর। সেখানে এখন আর কেউ এন্ট্রি নিতে পারবে না। দুই সন্তানের কারণে শাকিবের মধ্যে অনেক পরিবর্তন এসেছে। সে আগের চেয়ে অনেক বেশি সাইলেন্ট হয়েছে এবং দায়িত্ববান হয়েছে। বাবা হিসেবে শাকিবের এই পরিবর্তন ও চিন্তাধারাকে আমি সব সময় রেসপেক্ট ও সম্মান জানাই।

২০০৮ সালে গোপনে বিয়ে করেন শাকিব খান ও অপু বিশ্বাস। এরপর ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম নেয় তাদের প্রথম সন্তান আব্রাম খান জয়। ২০১৮ সালের ফেব্রুয়ারিতে অপু বিশ্বাসের সঙ্গে ডিভোর্সের পর একই বছরের ২০ জুলাই বুবলীকে বিয়ে করেন শাকিব খান। ২০২০ সালের ২১ মার্চ তাদের সন্তান শেহজাদ খান বীরের জন্ম হয়।

প্রথম বিয়ে-সন্তানের মতো এবারও সবকিছু গোপন রাখেন শাকিব খান। এরপর ২০২২ সালের ২৭ সেপ্টেম্বর সামাজিকমাধ্যমে প্রথমে বেবি বাম্পের ছবি পোস্ট করেন বুবলী। এরপর ফেসবুক পোস্টের মাধ্যমে তাদের সন্তানের কথা জানান শাকিব খান ও বুবলী।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD