পাকিস্তানের প্রধান নির্বাচকের পদ ছাড়লেন ইনজামাম পাকিস্তানের প্রধান নির্বাচকের পদ ছাড়লেন ইনজামাম – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

পাকিস্তানের প্রধান নির্বাচকের পদ ছাড়লেন ইনজামাম

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ১১৩ পাঠক

জানা গেছে, খেলোয়াড়দের ব্যবস্থাপনা সংক্রান্ত একটি কোম্পানির সঙ্গে জড়িত পাকিস্তানের সাবেক এই অধিনায়ক। ফলে খেলোয়াড় নির্বাচনের ক্ষেত্রে স্বার্থের সংঘাত দেখা দেওয়ার অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে। এ অভিযোগ ওঠার পরই সরে দাঁড়াতে বাধ্য হয়েছেন তিনি।

পাকিস্তানি সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, ইনজামামের বিরুদ্ধে অভিযোগ ‘ইয়াজো ইন্টারন্যাশনাল লিমিটেড’ নামে একটি প্রতিষ্ঠানের শেয়ার হোল্ডার তিনি। এই প্রতিষ্ঠানের মালিক তালহা রেহমানি, যিনি আবার বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান এবং শাহিন আফ্রিদির মতো তারকা ক্রিকেটারদের এজেন্ট।

জাতীয় দলের প্রধান নির্বাচক হিসেবে এমন প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত থাকার কোনো সুযোগ নেই ইনজামামের। তাই অভিযোগটি খুব গুরুত্বের সঙ্গে নিয়েছে পিসিবি। তাই বোর্ডের পক্ষ থেকে অভিযোগের সত্যতা যাচাইয়ের জন্য পাঁচ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

বোর্ডের কাছে পদত্যাগপত্র পাঠানোর পর ইনজামাম বলেন, ‘আমার সম্পর্কে না জেনেই অনেকে অনেক কিছু বলে। তবে আমাকে নিয়ে যেহেতু প্রশ্ন উঠেছে, তাই তদন্তের স্বার্থে সিদ্ধান্ত নিয়েছি পদত্যাগ করার। তবে তদন্ত শেষ হওয়ার পর আমি পিসিবির সঙ্গে বসবো। আমরা ক্রিকেটার, পাকিস্তানের জন্য যে কোনো কিছু করতে প্রস্তুত। কোনো প্রমাণ ছাড়াই আমাকে নিয়ে কথা বলা হচ্ছে। প্রমাণ থাকলে তারা দেখাক। কোনো খেলোয়াড় ব্যবস্থাপনা কোম্পানির সঙ্গে আমার সম্পর্ক নেই। এমন অভিযোগ আমাকে পীড়া দিচ্ছে। ‘

ওদিকে পাকিস্তান দলে গৃহদাহ দেখা দেওয়ার গুঞ্জন শুরু হয়েছে। ভারত, অস্ট্রেলিয়া, আফগানিস্তান এবং দক্ষিণ আফ্রিকার কাছে হেরেছে তারা। প্রথমবারের মতো বিশ্বকাপে টানা চার ম্যাচ হারের লজ্জায় পুড়লো দলটি। অধিনায়ক বাবর আজমকেও তুমুল সমালোচনার মুখে পড়তে হচ্ছে। সাবেকরা রীতিমতো ধুয়ে দিচ্ছেন তাকে। সতীর্থদেরও অনেকে তার পাশে নেই, এমন গুঞ্জন ছড়িয়ে পড়েছে। এমন পরিস্থিতে তারা আগামীকাল বাংলাদেশের বিপক্ষে মাঠে নামবে। দুই দলেরই সেইফাইনালের আশা শেষ হয়ে যাওয়ায়, ম্যাচটি পরিণত হয়েছে সম্মান রক্ষার।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD