লড়ে যাওয়ার ঘোষণা নাসরুল্লাহর, বৈরুতকে গাজা বানানোর হুমকি গ্যালান্টের লড়ে যাওয়ার ঘোষণা নাসরুল্লাহর, বৈরুতকে গাজা বানানোর হুমকি গ্যালান্টের – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

লড়ে যাওয়ার ঘোষণা নাসরুল্লাহর, বৈরুতকে গাজা বানানোর হুমকি গ্যালান্টের

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩
  • ৫৬ পাঠক

লেবানিজ সশস্ত্র সংগঠন হিজবুল্লাহর প্রধান হাসান নাসরুল্লাহ গতকাল একটি টেলিভিশনে ভাষণে বলেছেন, বিগত কয়েক বছরে হিজবুল্লাহ অস্ত্রের ধরনগত উন্নতির পাশাপাশি সংখ্যাগত উন্নতিও ঘটিয়েছে। পাশাপাশি নির্দিষ্ট লক্ষ্যবস্তুতে আঘাত হানার সক্ষমতাও বেড়েছে তাদের।

 

ভাষণে হিজবুল্লাহর ভাণ্ডারে  ৩০০ থেকে ৫০০ কেজি পর্যন্ত বিস্ফোরক বহনে সক্ষম বুরকান সিরিজের ক্ষেপণাস্ত্র যুক্ত হয়েছে বলে জানান তিনি। তাছাড়া হিজবুল্লাহর কাছে বিপুল পরিমাণ ড্রোন রয়েছে বলে হুশিয়ারি দেন।

নাসরুল্লাহ বলেন, ইসরায়েলের কিরয়াত শহর আক্রমণ চালিয়েছে হিজবুল্লাহ, এই যুদ্ধ চলতে থাকবে। এর সহজ অর্থ হলো, ইসরায়েলের সঙ্গে হিজবুল্লাহর সংঘাত চলতে থাকবে।

এদিকে লেবাননের রাজধানী বৈরুতকে গাজায় পরিণত করা হবে বলে হুমকি দিয়েছেন ইসরায়েলের প্রতিরক্ষামন্ত্রী ইয়োভ গ্যালান্ট। তিনি বলেছেন, লেবাননভিত্তিক গেরিলা গোষ্ঠী হিজবুল্লাহ যদি ইসরায়েলের উত্তর সীমান্তে হামলা বন্ধ না করে, তবে তার মূল্য চোকাতে হবে সাধারণ লেবানিজদের।

গতকাল শনিবার ইসরায়েলি প্রতিরক্ষা বাহিনীর ৯১ ডিভিশন পরিদর্শনকালে গ্যালান্ট এই মন্তব্য করেন।

গ্যালান্ট বলেন, হিজবুল্লাহ লেবাননকে যুদ্ধে টেনে আনছে এবং তারা ভুল করছে। এমন কোনো ভুলের মূল্য চোকাতে হবে লেবাননের সাধারণ জনগণকে, গাজায় যা করছি আমরা জানি এই কাজগুলো কীভাবে বৈরুতে করতে হবে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD