ইসরায়েলি হামলায় গাজায় ১৩ হাজারের বেশি মানুষ নিহত ইসরায়েলি হামলায় গাজায় ১৩ হাজারের বেশি মানুষ নিহত – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:১০ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ইসরায়েলি হামলায় গাজায় ১৩ হাজারের বেশি মানুষ নিহত

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩
  • ৫৬ পাঠক

গত রাতেও গাজায় বিমান হামলা অব্যাহত রেখেছে ইসরায়েল। আল-বুরিজ ক্যাম্প, রাফাহ এবং গাজা সিটিসহ অন্যান্য এলাকায় আঘাত করেছে ইসরায়েলি জঙ্গিবিমান গুলো।

৭ অক্টোবর থেকে শুরু হওয়া ইসরায়েলি বোমাবর্ষণে  আজ পর্যন্ত গাজায় ১৩ হাজার ৩ শ জনেরও বেশি মানুষ নিহত হয়েছেন। গাজার সরকারি মিডিয়া অফিসই আন্তর্জাতিক সংবাদমাধ্যম গুলোকে এই খবর জানিয়েছে।

উত্তর গাজার ইন্দোনেশিয়ান হাসপাতাল এখনও ইসরায়েলি ট্যাঙ্ক বেষ্টিত হয়ে আছে। ভিতরে শত শত ফিলিস্তিনি আটকা পড়েছে। এর আগে হাসপাতালটিতে ইসরায়েলি হামলায় কমপক্ষে ১২ জন নিহত হয়েছিল বলে ডাব্লিউএইচও জানিয়েছে।

এদিকে অধিকৃত পশ্চিম তীরের নাবলুসের পূর্বে বালাতা শরণার্থী শিবিরে  ইসরায়েলি বাহিনী বড়সড় অভিযান পরিচালনা করেছে বলে সামাজিক যোগাযোগ মাধ্যমের একাধিক পোস্টে আন্তর্জাতিক সংবাদমাধ্যম গুলো জানিয়েছে।

এক ভিডিওতে দেখা যায় ইসরায়েলি সৈন্যদের একটি দল সাঁজোয়া যান এবং ভারী অস্ত্র নিয়ে এগিয়ে যাচ্ছে। ভিডিওটির আরেকটি অংশে দেখা যায় একটি ইসরায়েলি বুলডোজার বালাতা ক্যাম্পের একটি রাস্তা ভেঙে ফেলছে।

ফিলিস্তিনি রেড ক্রিসেন্ট জানিয়েছে জেনিন ক্যাম্পেও অভিযান চালিয়েছে ইসরায়েলি বাহিনী এবং সেখানে বন্দুক যুদ্ধেরও খবর পাওয়া গেছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD