টি-টোয়েন্টি বিশ্বকাপের লোগো উন্মোচন টি-টোয়েন্টি বিশ্বকাপের লোগো উন্মোচন – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

টি-টোয়েন্টি বিশ্বকাপের লোগো উন্মোচন

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০২৩
  • ৫২ পাঠক

২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের লোগো উন্মোচন করলো আইসিসি। লোগোর নকশায় দুই আয়োজক ওয়েস্ট ইন্ডিজের পামগাছ ও যুক্তরাষ্ট্রের ডোরা কাটা রঙিন ফিতা রাখা হয়েছে।

ইংরেজিতে টি-২০ লেখাটি একটি ব্যাটের সুইংয়ের রূপান্তরিত করা হয়েছে, যা একটি গতিশীল বলের মধ্যে আবদ্ধ। বলের মধ্যে অন্তর্নিহিত নাটকীয়তা ও ব্যাটের একটি সুইং কীভাবে খেলার গতিপথ পরিবর্তন করে দেয় তা বোঝানো হয়েছে লোগোটির মাধ্যমে।

লোগোটি টি–টোয়েন্টি বিশ্বকাপ নতুন ব্র্যান্ড হিসেবে পরিচিতি পাবে বলে বিশ্বাস করেন সংস্থাটির বিপণন ও যোগাযোগ বিভাগের মহাব্যবস্থাপক ক্লেয়ার ফারলং।

ফারলং বলেছেন, ‘আইসিসি ছেলে ও মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপ ক্রিকেট অনুরাগীদের রোমাঞ্চকর অভিজ্ঞতা প্রদানের প্রতিশ্রুতি দিয়ে থাকে। আমরা আশা করছি নতুন লোগো সেই দৃষ্টি ও শক্তিকে প্রতিফলিত করবে। ’

চলতি মাস থেকেই শুরু হবে বিশ্বকাপের টিকিট বিক্রি। এবারই প্রথম সর্বোচ্চ ২০ দলের অংশগ্রহণে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। আসর শুরু হবে আগামী ৪ জুন থেকে।

টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলবে যারা: ওয়েস্ট ইন্ডিজ, যুক্তরাষ্ট্র, ইংল্যান্ড, পাকিস্তান, ভারত, নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া, নেদারল্যান্ডস, দক্ষিণ আফ্রিকা, বাংলাদেশ, শ্রীলঙ্কা, আফগানিস্তান, আয়ারল্যান্ড, স্কটল্যান্ড, পাপুয়া নিউ গিনি, কানাডা, নেপাল, ওমান, নামিবিয়া, উগান্ডা।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD