কোটালীপাড়ায় যুবদল নেতার আত্মহত্যা কোটালীপাড়ায় যুবদল নেতার আত্মহত্যা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:২৫ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

কোটালীপাড়ায় যুবদল নেতার আত্মহত্যা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
  • ৭০ পাঠক

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা যুবদলের আহ্বায়ক ও উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি মো. কামরুল ইসলাম (৪০) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

শুক্রবার (১৫ ডিসেম্বর) রাত সাড়ে ১০টায় উপজেলার তারাশী গ্রামের নিজ বাড়িতে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেন।

 

কামরুল তারাশী গ্রামের রাজা আলী মিয়ার ছোট ছেলে ও এক কন্যা সন্তানের জনক।

পারিবারিক সূত্রে জানা গেছে, স্ত্রীর সঙ্গে পারিবারিক বিরোধ ও বেকারত্বের কারণে দীর্ঘদিন ধরে সে মানসিকভাবে অসুস্থ ছিলেন। শনিবার (১৬ ডিসেম্বর) সকাল ১১টায় তারাশী পবনারপাড় মাদরাসার মাঠে জানাজা শেষে তারাশী সার্বজনীন কবরস্থানে তাকে দাফন করা হয়।

কামরুল ইসলামের দীর্ঘদিনের রাজনৈতিক সহকর্মী ও উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য সচিব মান্নান শেখ বলেন, বেশ কিছু দিন ধরে কামরুল ইসলামের সঙ্গে তার স্ত্রীর পারিবারিক কলহ চলে আসছিল। সে দীর্ঘদিন ধরে বেকার রয়েছেন। এসব কারণে কামরুল ইসলাম সবসময় হতাশায় ভুগতেন। এ কারণে সে আত্মহত্যা করতে পারে বলে আমাদের ধারণা।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফিরোজ আলম বলেন, কামরুল ইসলামের মরদেহ দেখে মনে হয়েছে এটা একটা আত্মহত্যা। এ বিষয়ে কারো কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD