টি-টোয়েন্টিতে পূর্ণশক্তির দল ঘোষণা নিউজিল্যান্ডের টি-টোয়েন্টিতে পূর্ণশক্তির দল ঘোষণা নিউজিল্যান্ডের – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

টি-টোয়েন্টিতে পূর্ণশক্তির দল ঘোষণা নিউজিল্যান্ডের

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
  • ৫২ পাঠক

ওয়ানডেতে গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের বিশ্রাম দিলেও টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশের বিপক্ষে পূর্ণশক্তির দল নিয়ে নামছে নিউজিল্যান্ড। ১৩ সদস্যের দলে যথারীতি অধিনায়ক হিসেবে আছেন কেইন উইলিয়ামসন।

এ ছাড়াও ফিন অ্যালেন, টিম সাউদি, জিমি নিশামরা আছে টি-টোয়েন্টি সিরিজের দলে। অবশ্য ব্যস্ত বছর কাটানো নিয়মিত ওপেনার ডেভন কনওয়ে এই সিরিজেও বিশ্রাম পাচ্ছেন। চোটের কারণে জায়গা হ্য়নি মাইকেল ব্রেসওয়েল, লকি ফার্গুসন, ম্যাট হেনরি ও হেনরি শিপলির। ওয়ানডের মতো টি-টোয়েন্টি সিরিজের দলেও নিজেকে বিবেচনা থেকে বিরত রেখেছেন ট্রেন্ট বোল্ট।

দল নিয়ে নিউজিল্যান্ড কোচ গ্যারি স্টিড বলেছেন, ‘ব্যস্ত একটা বছর আবার একই গ্রুপের সঙ্গে শেষ করতে পারা দারুণ ব্যাপার। এ বছর আমরা ভিন্ন ভিন্ন কন্ডিশনে টি-টোয়েন্টি খেলেছি। এই ব্যাপারটা  দেখা দারুণ যে, বড় একটা গ্রুপ দলে অবদান রেখেছে। ‘

আগামী বছর যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। ওই ধরনের কন্ডিশনের কথা মাথায় রেখে পরিকল্পনা করা হচ্ছে বলে জানালেন স্টিড, ‘আগামী বছরের মাঝামাঝি যেহেতু বিশ্বকাপ হবে, আমরা টুর্নামেন্ট ও ওই ধরণের কন্ডিশনে কেমন স্কোয়াড দরকার সেটা নিয়ে পরিকল্পনা করছি। আমাদের আগাম পরিকল্পনার অংশ হিসেবে যেটা আমরা গত ওয়ানডে বিশ্বকাপের সময়ও করেছি, নির্দিষ্ট ভূমিকায় মার্ক চ্যাপম্যান ও রাচিন রবীন্দ্রকে দলে নেওয়া-এখনো সেই সুযোগ আছে (টি-টোয়েন্টি দলের ক্ষেত্রে)। ‘

নিউজিল্যান্ডের টি-টোয়েন্টি দল :

কেইন উইলিয়ামসন (অধিনায়ক), ফিন অ্যালেন, মার্ক চাপম্যান, কাইল জেমিসন, অ্যাডাম মিলনে, ড্যারিল মিচেল, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, মিচেল স্যান্টনার, বেন সিয়ার্স, টিম সেইফার্ট, ইশ সোদি ও টিম সাউদি।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD