এবার লড়াই করে হার পাকিস্তানের, সিরিজ অস্ট্রেলিয়ার এবার লড়াই করে হার পাকিস্তানের, সিরিজ অস্ট্রেলিয়ার – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

এবার লড়াই করে হার পাকিস্তানের, সিরিজ অস্ট্রেলিয়ার

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩
  • ৭২ পাঠক

মেলবোর্ন টেস্টে ৭৯ রানে জয় তুলে নিয়েছে অজিরা। প্রথম ইনিংসে ৩১৮ রান করা অট্রেলিয়া পাকিস্তানের প্রথম ইনিংস ২৬৪ রানে থামিয়ে ৫৪ রানে লিড নিয়ে গতকাল দ্বিতীয় ইনিংস শুরু করে। পাকিস্তানি বোলারদের তোপে ১৮৭ রান তুলতে ৬ উইকেট হারিয়ে তৃতীয় দিন শেষ করে তারা।

আজ চতুর্থ দিনে বাকি ৪ উইকেটে ৭৫ রান তুলে ২৬২ রানে গুটিয়ে যায় স্বাগতিকরা। আর তাতে পাকিস্তানের সামনে লক্ষ্য দাঁড়ায় ৩১৭ রানের। এই রান তাড়ায় নেমে শুরুটা ভালো হয়নি পাকিস্তানের। দলীয় ১০০ রানের মধ্যে তিন অভিজ্ঞ ব্যাটার- আব্দুল্লাহ শফিক, ইমাম উল হক ও শান মাসুদের উইকেট হারায় তারা।  এর মধ্যে শান মাসুদ একাই করেন ৬০ রান।

এরপর বাবর আজম (৪১), আঘা সালমান (৫০), মোহাম্মদ রিজওয়ানরা (৩৫) জয়ের আশা দেখিয়েছিলেন, তবে তাদের থিতু হয়েও ইনিংস বড় করতে না পারার খেসারত দিতে হয়েছে পাকিস্তানকে। ২৩৭ রানে ৭ উইকেট হারানো দলটি এরপর আর কোনো রানই যোগ করতে পারেনি।

পাকিস্তানের ব্যাটিং অর্ডার বিধ্বস্ত করেন প্যাট কামিন্স ও মিচেল স্টার্ক। কামিন্স ৫টি ও স্টার্ক নেন ৪ উইকেট। বাকি উইকেট জশ হ্যাজলউডের।

দুই ইনিংস মিলিয়ে ১০ উইকেট নেওয়া কামিন্স নির্বাচিত হয়েছেন ম্যাচসেরা।

এই জয়ে তিন মাচের সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গেল অস্ট্রেলিয়া।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD