উচ্ছ্বসিত কণ্ঠে ভাবনা বললেন, ‘ফেরদৌস ভাই এমপি হবেনই’ উচ্ছ্বসিত কণ্ঠে ভাবনা বললেন, ‘ফেরদৌস ভাই এমপি হবেনই’ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

উচ্ছ্বসিত কণ্ঠে ভাবনা বললেন, ‘ফেরদৌস ভাই এমপি হবেনই’

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ৮ জানুয়ারী, ২০২৪
  • ৩৭ পাঠক

প্রথমবারের মতো নির্বাচনে অংশ নিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি আওয়ামী লীগের টিকিটে নৌকা প্রতীকে নির্বাচন করছেন ঢাকা-১০ (ধানমন্ডি, হাজারীবাগ, নিউমার্কেট ও কলাবাগান) থেকে।

আর এই আসনেরই ভোটার চিত্রনায়িকা আশনা হাবিব ভাবনা। প্রথমবারের মতো সহকর্মীকে ভোট দিতে পেরে উচ্ছ্বসিত তিনি।

অনুভূতি ব্যক্ত করে ভাবনা বলেন, খুবই ভালো লাগছে। কারণ, প্রথমবারের মতো আমার সহকর্মীকে ভোট দিয়েছি। আমার আসনে আছেন প্রিয় ফেরদৌস ভাই। ইনশাল্লাহ ফেরদৌস ভাই এমপি হবেনই। এটা আমার জন্য আনন্দের। তাকে ভোট দিতে পেরে খুবই আনন্দ লাগছে। তিনি শুধু আমার সহকর্মীই না অনেক ভালো বন্ধু এবং গার্জিয়ানও বটে।

যোগ করে তিনি আরও বলেন, বিগত দিনে ভোট দিয়ে যতটা না আনন্দ পেয়েছি এবারের আনন্দটা দিগুণ। আগে অন্যদের ভোট দিলেও এবারই প্রথম সহকর্মীকে ভোট দিয়েছি। তাই এবারের অনুভূতি ভাষায় প্রকাশ করা যাবে না।

বর্তমানে কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন আশনা হাবিব ভাবনা। সম্প্রতি তিনি যুক্ত হয়েছেন ‘চারুলতা’ নামের নতুন একটি সিনেমায়। চলতি মাসেই সিনেমাটির শুটিং অংশ হওয়ার কথা রয়েছে। সম্প্রতি তিনি শুটিং শেষ করেছেন ‘পায়েল’ সিনেমার। মুক্তির অপেক্ষায় আছে সরকারি অনুদানের সিনেমা ‘যাপিত জীবন’।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD