শাকিব ভালো করেই জানেন আমি এটা পারব: অপু শাকিব ভালো করেই জানেন আমি এটা পারব: অপু – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

শাকিব ভালো করেই জানেন আমি এটা পারব: অপু

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০২৪
  • ৫৬ পাঠক

সব ভালো কাজে চিত্রনায়ক শাকিব খানকে পাশে পান বলে জানিয়েছেন অপু বিশ্বাস। এ চিত্রনায়িকা জানান, শাকিব খান ভালো করেই জানেন, তিনি (অপু) তার ভালো উদ্যোগগুলো ঠিকঠাকভাবেই করতে পারবেন।

পার্লার ও রেস্তোরাঁ ব্যবসায় নাম লিখিয়েছেন এ চিত্রনায়িকা। ব্যবসাপ্রতিষ্ঠান দুটির উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন অপু।

গত ১২ জানুয়ারিতে রাজধানীর আফতাবনগর আবাসিক এলাকায় দুটি প্রতিষ্ঠানের উদ্বোধন করেন তিনি। সেখানেই সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নে উঠে আসে শাকিব খান প্রসঙ্গ।

অপু বিশ্বাস বলেন, সব সময় আমার ভালো কাজের সঙ্গে থাকেন শাকিব খান। তিনি (শাকিব) ভালো করেই জানেন, আমি নিশ্চয়ই এটা পারব। সেই বিশ্বাসটা আমার প্রতি তার আছে। আমার ব্যবসার সঙ্গে তার (শাকিব খান) দোয়া, ভালোবাসা, আশীর্বাদ আছে।

হঠাৎ ব্যবসায় নামলেন! জবাবে অপু বিশ্বাস বলেন, ‘আমি চেয়েছি অভিনেত্রীর বাইরেও আমার একটা আলাদা পরিচয় থাকুক। একটা সময় অন্য কিছু অবলম্বন করেই আমার জীবন পার করতে হবে। এ কথা ভেবেই নতুন বিজনেস শুরু করেছি। আমার ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে সাজগোজের পাশাপাশি খাওয়া-দাওয়া ও কেনাকাটাও করতে পারবেন, ক্রেতারা এখানে কসমেটিকসও পাবেন। ’

প্রসঙ্গত, ২০০৫ সালে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক ঘটে অপু বিশ্বাসের। প্রায় একশ সিনেমায় কাজ করেছেন, যার অধিকাংশ তার চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে। শাকিবের সঙ্গে অপুর সম্পর্কের বিষয়টি প্রকাশ্যে আসার আগেই বিচ্ছেদ ঘটে এ জুটির। শাকিব-অপুর সংসারে আব্রাম খান জয় নামে ছেলেও রয়েছে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD