ইরানে পাল্টা হামলা চালালো পাকিস্তান ইরানে পাল্টা হামলা চালালো পাকিস্তান – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ইরানে পাল্টা হামলা চালালো পাকিস্তান

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪
  • ৪৪ পাঠক

নিজ ভূখণ্ডে হামলার জবাবে এবার ইরানে পাল্টা হামলা চালিয়েছে পাকিস্তান। পাকিস্তানি একাধিক সংবাদমাধ্যম খবর থেকে জানা যায়, বৃহস্পতিবার সকালে ইরানের সিস্তান-বেলুচিস্তান প্রদেশে সন্ত্রাসী ঘাঁটিতে হামলা চালিয়েছে পাকিস্তান সামরিক বাহিনী।

ইরানি সংবাদমাধ্যম গুলো বলছে, সীমান্তবর্তী শহর সারাভানে পাকিস্তানি হামলায় তিন নারী এবং চার শিশু নিহত হয়েছে।  এক বিবৃতিতে পাকিস্তানের পররাষ্ট্র মন্ত্রণালয় হামলার বিষয়টি নিশ্চিত করে জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চালানো এই অভিযানে বেশ কয়েকজন সন্ত্রাসী নিহত হয়েছে। খবর বিবিসি।

এর আগে পাকিস্তানের বেলুচিস্তান প্রদেশের ইরানি হামলায় দুই শিশু নিহত হয়। এই হামলায় আহত হয়েছেন আরও তিনজন। বেলুচি জঙ্গি গোষ্ঠী জইশ আল আদলের দুটি ঘাঁটিতে ক্ষেপণাস্ত্র দিয়ে হামলা চালানো হয়েছে বলে ইরানের পক্ষ থেকে জানানো হয়েছিল।

চলমান উত্তেজনার মধ্যে ইরান থেকে নিজেদের রাষ্ট্রদূতকে প্রত্যাহারের সিদ্ধান্ত নেয় পাকিস্তান এবং ইসলামাবাদে নিযুক্ত ইরানের রাষ্ট্রদূতকে বহিষ্কার করে দেশটি।

ইরানি হামলার শিকার হওয়ার ৪৮ ঘণ্টারও কম সময়ের মধ্যে ইরানে কথিত ‘সন্ত্রাসী আস্তানাগুলোতে’ পাল্টা হামলা চালালো পাকিস্তান।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD