অর্থনৈতিক চ্যালেঞ্জ মোকাবিলায় প্রয়োজন সবার সম্মিলিত প্রচেষ্টা: সালমান এফ রহমান অর্থনৈতিক চ্যালেঞ্জ মোকাবিলায় প্রয়োজন সবার সম্মিলিত প্রচেষ্টা: সালমান এফ রহমান – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

অর্থনৈতিক চ্যালেঞ্জ মোকাবিলায় প্রয়োজন সবার সম্মিলিত প্রচেষ্টা: সালমান এফ রহমান

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০২৪
  • ৪৯ পাঠক

বিরাজমান অস্থির বৈশ্বিক প্রেক্ষাপটে যে অর্থনৈতিক চ্যালেঞ্জ সৃষ্টি হয়েছে, তা মোকাবিলায় সবাইকে সম্মিলিতভাবে কাজ করতে হবে বলে জানিয়েছেন টানা দ্বিতীয় মেয়াদে নিযুক্ত প্রধানমন্ত্রীর উপদেষ্টা সালমান ফজলুর রহমান।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বিকেলে বিনিয়োগ ভবনস্থ উপদেষ্টার কার্যালয়ে দ্য ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি-এর (এফবিসিসিআই) সভাপতি মাহবুবুল আলমের নেতৃত্বে একটি প্রতিনিধিদল উপদেষ্টাকে ফুলেল শুভেচ্ছা জানায়।

পরে উপদেষ্টা প্রতিনিধিদলটির সঙ্গে একটি সংক্ষিপ্ত মতবিনিময় সভায় এ কথা জানান।

সভায় উপদেষ্টা বলেন, বিরাজমান অস্থির বৈশ্বিক প্রেক্ষাপটে যে অর্থনৈতিক চ্যালেঞ্জ সৃষ্টি হয়েছে, তা মোকাবিলায় সবাইকে সম্মিলিতভাবে কাজ করতে হবে। প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্বে বিগত সময়ে যেভাবে বিভিন্ন চ্যালেঞ্জ মোকাবিলা হয়েছে, সেভাবেই এই চ্যালেঞ্জ মোকাবিলার মাধ্যমে বাংলাদেশের উন্নয়নের গতি চলমান থাকবে।

এ সময় উপস্থিত ব্যবসায়ী নেতাদেরকে ধৈর্য ও সততার সঙ্গে মানুষের কল্যাণার্থে তাদের ব্যবসা পরিচালনার অনুরোধ জানান সালমান ফজলুর রহমান।

পরে বাংলাদেশ কেমিস্ট অ্যান্ড ড্রাগিস্ট এসোসিয়েশনের একটি প্রতিনিধিদল উপদেষ্টা সালমান ফজলুর রহমানকে টানা দ্বিতীয় মেয়াদে প্রধানমন্ত্রীর উপদেষ্টা হওয়ায় ফুলেল শুভেচ্ছা জানায়। এ সময় উপদেষ্টা উপস্থিত প্রতিনিধিদলকে দেশের সব ফার্মেসিতে বাংলাদেশ ফার্মেসি কাউন্সিলের নীতিমালা অনুসারে ক্যাটাগরি ভিত্তিক ফার্মাসিস্ট নিয়োগের অনুরোধ জানান।

এছাড়াও সালমান ফজলুর রহমানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ এবং সাবেক পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম। তারা উপদেষ্টাকে অভিনন্দন ও শুভ কামনা জানিয়েছেন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক মুস্তাকীম বিল্লাহ ফারূকী উপদেষ্টাকে শুভেচ্ছা জানিয়েছেন। মাদকের বিস্তার প্রতিরোধে চলমান কার্যক্রম আরও জোরদার করার নির্দেশনা দেন প্রধানমন্ত্রীর এই উপদেষ্টা।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD