বিসিএস ট্যাকসেশন অ্যাসোসিয়েশনের সভাপতি আজীম, মহাসচিব শামীম বিসিএস ট্যাকসেশন অ্যাসোসিয়েশনের সভাপতি আজীম, মহাসচিব শামীম – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বিসিএস ট্যাকসেশন অ্যাসোসিয়েশনের সভাপতি আজীম, মহাসচিব শামীম

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪
  • ৪৫ পাঠক

বাংলাদেশ সিভিল সার্ভিস (ট্যাকসেশন) অ্যাসোসিয়েশনের সভাপতি নির্বাচিত হয়েছেন কর কমিশনার মো. লুৎফুল আজীম ও মহাসচিব হয়েছেন অতিরিক্ত কর কমিশনার শেখ শামীম বুলবুল।

শুক্রবার (১৯ জানুয়ারি) রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে সংগঠনটির বার্ষিক সাধারণ সভা ২০২৩ ও ২০২৪-২৫ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয়।

 

এতে কর কমিশনার কবীর উদ্দিন মোল্লা, ইখতিয়ার উদ্দিন মোহাম্মদ মামুন ও অতিরিক্ত কর কমিশনার মোহাম্মদ ফজলে আহাদ কায়ছার সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন।

কোষাধক্ষ্য পদে নির্বাচিত হয়েছেন কর কমিশনার মো. জাকির হোসেন, যুগ্ম-মহাসচিব যুগ্ম কর কমিশনার মোহাম্মদ মাসুম বিল্লাহ ও যুগ্ম কর কমিশনার মো. মেহেদী হাসান।

কমিটিতে দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছেন উপ-কর কমিশনার মোহাম্মদ আরিফুল আলম, সহ-দপ্তর সম্পাদক উপ-কর কমিশনার কাজী রুকাইয়া সুলতানা, গবেষণা সম্পাদক উপ-কর কমিশনার মো. মহিদুল ইসলাম চৌধুরী ও সহ-গবেষণা সম্পাদক উপ-কর কমিশনার মো. একরামুল হক।

এর আগে অনুষ্ঠিত এজিএমে বক্তব্য দেন সংগঠনের সভাপতি এনবিআরের সদস্য মো. ইকবাল হোসেন, মহাসচিব অতিরিক্ত কর কমিশনার মো. মাহমুদুজ্জামান ও কোষাধ্যক্ষ কর কমিশনার মো. মুহতাসিবুর রহমান খান।

স্বাগত বক্তব্য দেন এজিএম ও নির্বাচন-২০২৩ প্রস্তুতি কমিটির আহ্বায়ক কর কমিশনার ব্যারিস্টার মোতাসিম বিল্লাহ ফারুকী। শেষে সাংস্কৃতিক সন্ধ্যা ও নৈশভোজে অংশ নেন প্রধান অতিথি অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব ও জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD