শিল্পী সংঘের ফান্ডে পারিশ্রমিকের ১০ লাখ টাকা দিলেন তারা শিল্পী সংঘের ফান্ডে পারিশ্রমিকের ১০ লাখ টাকা দিলেন তারা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

শিল্পী সংঘের ফান্ডে পারিশ্রমিকের ১০ লাখ টাকা দিলেন তারা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪
  • ৪৭ পাঠক

টেলিভিশনের চার অভিনয়শিল্পী নিজেদের পারিশ্রমিকের দশ লাখ টাকা সংগঠনের কল্যাণের স্বার্থে অভিনয়শিল্পী সংঘের ফান্ডে প্রদান করেছেন। এরা হলেন অভিনয়শিল্পী সংঘের সভাপতি আহসান হাবীব নাসিম, সাধারণ সম্পাদক রওনক হাসান, সাংগঠনিক সম্পাদক সাজু খাদেম এবং আইন ও কল্যাণ সম্পাদক ঊর্মিলা শ্রাবন্তী কর।

প্রত্যেকে তাদের আড়াই লাখ টাকা করে পারিশ্রমিক ফান্ডে জমা করেছেন। অভিনয়শিল্পী সংঘের পক্ষ থেকে একটি বিবৃতি প্রকাশ করে তাদের ধন্যবাদ জানানো হয়।

এ প্রসঙ্গে অভিনেতা সাজু খাদেম বলেন, ২৮ ডিসেম্বর আমরা ‘তোমার চোখে বাংলাদেশ’ নামক একটি ইভেন্ট করেছিলাম। সেখান থেকে পাওয়া পারিশ্রমিক আমরা অভিনয়শিল্পী সংঘের ফান্ডে জমা করেছি।

অভিনয় শিল্পী সংঘের সভাপতি আহসান হাবীব নাসিম বলেন, ‘আমরা ফান্ড গঠন করার লক্ষ্যে এটা করেছি। সামনে অনেক পরিকল্পনা আছে। এগুলো বাস্তবায়ন করবো। ’

দেশের অভিনয় শিল্পীদের সবচেয়ে বড় সংগঠন অভিনয়শিল্পী সংঘ। গত দুইবারের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম এবার সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। আর সাধারণ সম্পাদক পদে রয়েছেন রওনক হাসান।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD