দুষ্টু লোকদের খুঁজে দল থেকে বের করে দিতে হবে: মায়া দুষ্টু লোকদের খুঁজে দল থেকে বের করে দিতে হবে: মায়া – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

দুষ্টু লোকদের খুঁজে দল থেকে বের করে দিতে হবে: মায়া

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ২৮ জানুয়ারী, ২০২৪
  • ৪৮ পাঠক

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, আমাদের দলকে আগে ঠিক করতে হবে। দলের মধ্যে যদি দুষ্টু লোক থাকে তাদের আগে খুঁজে বের করে দিতে হবে।

এটি আমাদের সবার মাথায় রাখতে হবে। কেউ কারো দোষ দিয়ে লাভ হবে না। এ বিষয়ে আমাদের সজাগ এবং সতর্ক থাকতে হবে। মানুষের কাছে আমাদের গ্রহণযোগ্য নেতৃত্ব থাকতে হবে।

শনিবার (২৭ জানুয়ারি) সন্ধ্যায় চেংগারচর ডিগ্রি কলেজ মাঠে পৌরসভার উদ্যোগে প্রয়াত আওয়ামী লীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপুর স্মরণে শীতবস্ত্র (কম্বল) বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, কোনো দুষ্টু লোক কোনো প্রতিষ্ঠানে থাকতে পারবে না। প্রশাসনের কোনো লোকও যদি এ ধরনের বিষয়ে পক্ষপাতিত্ব করেন, উনাদেরও বলবো ভালো হয়ে যান, না হয় থাকতে পারবেন না। এখানে নখ থেকে মাথার চুল পর্যন্ত পরিচ্ছন্ন লোক থাকবে।

মায়া চৌধুরী বলেন, আমরা সবাই মিলে মতলবকে গড়ে তুলবো। এই মতলব হবে দেশের মধ্যে স্মার্ট মতলব। গ্রাম হবে শহর। আমি ২০১৪ সালে নির্বাচিত হয়ে যেসব উন্নয়ন কাজ করেছি, এরপর আর কোন কাজ হয়নি। তখনই আমি ৮০ শতাংশ কাজ সম্পন্ন করেছি। তারা গত ৫ বছর উপজেলার হাটবাজার থেকে শুরু করে সব স্থান থেকে তারা টাকা নিয়েছে। এগুলো আমরা বন্ধ করবো। দলের জন্য গত ৫ বছর যারা ত্যাগ করেছেন, তাদের আমলনামা দেখে তাদের বিষয়ে সিদ্ধান্ত নেব। কেউ আসলেই তাকে কাজ দেওয়া হবে না। ত্যাগীদের বিষয়ে ভালো চিন্তা ভাবনা করা হবে।

ছেংগারচর পৌরসভার মেয়র আরিফ উল্লাহ সরকারের সভাপতিত্বে এবং কাউন্সিলর শাহজাহান মোল্লার সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন রাশেদুল হোসেন চৌধুরী রনি ও আশফাক চৌধুরী মাহি।

অনুষ্ঠানে ২ হাজার কম্বল বিতরণ করা হয়। পৌর এলাকার নারী-পুরুষহ বিভিন্ন বয়সী অসহায়, গরিব ও দুস্থ মানুষের হাতে শীতবস্ত্র তুলে দেন প্রধান অতিথি মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

এ সময় স্থানীয় জনপ্রতিনিধি, আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD