বিএনপিকে বিদেশিরা লাল আর জনগণ কালো পতাকা দেখিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী বিএনপিকে বিদেশিরা লাল আর জনগণ কালো পতাকা দেখিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বিএনপিকে বিদেশিরা লাল আর জনগণ কালো পতাকা দেখিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ২৯ জানুয়ারী, ২০২৪
  • ৪২ পাঠক

পররাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, জনগণ নির্বাচনের মধ্য দিয়ে বিএনপিকে কালো পতাকা দেখিয়েছে আর বিদেশিদের কাছে ধরনা দিয়েও লাভ হয়নি। কারণ বিদেশিরাও বিএনপিকে লাল পতাকা দেখিয়েছে।

 

রোববার (২৮ জানুয়ারি) সন্ধ্যায় নীলফামারী কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

বিএনপির সমালোচনা করে পররাষ্ট্রমন্ত্রী বলেন, আওয়ামী লীগ ভারত-চীন বা রাশিয়ার সরকার নয়। আওয়ামী লীগ জনগণের সরকার। এ দেশের মানুষের সরকার।

তিনি বলেন, আমাদের সঙ্গে ভারত-রাশিয়া চীনের সঙ্গে যেমন ভালো সম্পর্ক তেমনি মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ইউরোপীয় ইউনিয়নসহ অন্যান্য দেশের সঙ্গে আমাদের ভালো সম্পর্ক। এ কারণে বিএনপির মাথা খারাপ হয়ে গেছে।

তিনি বলেন, পৃথিবীর সব রাষ্ট্র প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানাচ্ছে এবং কাজ করার আগ্রহ প্রকাশ করছে।

বিশেষ অতিথি হিসেবে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দি, আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলি, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কেন্দ্রীয় সদস্য হোসনে আরা লুৎফা ডালিয়া ও শাহাবুদ্দিন ফরাজি বক্তব্য দেন।

অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের উদ্যোগে পাঁচ হাজার মানুষকে শীতবস্ত্র বিতরণ করা হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মমতাজুল হক।

জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহদে জানান, অনুষ্ঠানে পাঁচ হাজার মানুষকে শীতবস্ত্র বিতরণ করা হয়।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD