টিকটক ‘ক্রিয়েটর অন দ্য ইয়ার ২০২৩’ অ্যাওয়ার্ড পেলেন যারা টিকটক ‘ক্রিয়েটর অন দ্য ইয়ার ২০২৩’ অ্যাওয়ার্ড পেলেন যারা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

টিকটক ‘ক্রিয়েটর অন দ্য ইয়ার ২০২৩’ অ্যাওয়ার্ড পেলেন যারা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪
  • ৫৬ পাঠক

অনুষ্ঠানটির মূল আকর্ষণ ছিল ‘ক্রিয়েটর অন দ্য ইয়ার ২০২৩’ ক্যাটাগরি। এই বিভাগে অ্যাওয়ার্ডটি পেয়েছেন ‘আয়মান সাদিক’। এছাড়া, সেরা ফ্যাশন ক্রিয়েটরের পুরস্কার পেয়েছেন ‘স্টাইল-হাট’, এবং সেরা বিউটি ক্রিয়েটর হিসেবে পুরস্কার পেয়েছেন ‘লাইফ ইস মেও’।  সেরা ফুড ক্রিয়েটর ছিলেন ‘ফুডখোর’ এবং সেরা উদীয়মান ক্রিয়েটর হিসেবে পুরস্কার পেয়েছেন ‘কিক স্যানড সিক্স’।

‘বেস্ট #আমার-বাংলাদেশ-কনটেন্ট’ ক্যাটাগরিতে ব্যতিক্রমী কনটেন্ট নির্মাণের জন্য পুরস্কার পেয়েছেন ‘দ্য মাহিম মেইকস’। শিক্ষামূলক কনটেন্ট বানানোর জন্য ‘মুনজেরিন.শহীদ’ পুরস্কার পেয়েছেন লার্ন অন টিকটক ক্রিয়েটর ক্যাটাগরিতে।

সেরা স্পোর্টস ক্রিয়েটর হিসেবে পুরস্কার পেয়েছেন ‘নিয়ন-অন’ এবং বড় ধরনের কনটেন্ট তৈরিতে দক্ষ ‘রবিন রাফান’ পুরস্কার জিতে নেন লং-ফর্ম কনটেন্ট ক্যাটাগরিতে। এছাড়া, লোকেশন ট্যাগিং ফিচারটি দারুণভাবে ব্যবহার করার কারণে বেস্ট ইউজ অফ লোকেশন ট্যাগিংয়ের জন্য সেরা হয়েছেন ‘ফুডিশি’।

এ বছর ১২ জানুয়ারি থেকে ২৩ জানুয়ারি পর্যন্ত এই আয়োজনের জন্য টিকটক অ্যাপের মাধ্যমে ভোট গ্রহণ চলে। যেখানে টিকটক ক্রিয়েটর অ্যাওয়ার্ডস অপশনে মোট আটটি ক্যাটাগরিতে ভোট নেওয়া হয়। পুরস্কারের জন্য মনোনীতরা এতে প্রায় এক মিলিয়নেরও বেশি ভোট পেয়েছিলেন। ‘বেস্ট ইউজ অব লোকেশন ট্যাগিং’ এবং ‘বেস্ট #আমার বাংলাদেশ কনটেন্ট’ -এই দুই ক্যাটাগরির ফলাফল নির্ধারণ করেন বিচারকরা।

এছাড়াও অনুষ্ঠানটিতে টিকটকের সেরা কয়েকজন কনটেন্ট ক্রিয়েটর সন্ধ্যাব্যাপী তাদের পরিবেশনা উপস্থাপন করেন। সবশেষে জনপ্রিয় সঙ্গীত শিল্পী ‘প্রীতম হাসান’ দর্শকদের মাতান তার দারুণ সব গান দিয়ে।

কনটেন্ট ক্রিয়েটরদের পুরস্কৃত করার মধ্য দিয়ে এই ‘ইয়ার অন টিকটক ২০২৩’ ইভেন্টটিতে টিকটক প্ল্যাটফর্মে উঠে আসা বাংলাদেশিদের প্রতিভাকে গুরুত্ব দেওয়া হয়েছে। বাংলাদেশে সৃজনশীলতার সঙ্গে ডিজিটাল কনটেন্ট তৈরিতে টিকটকের ভূমিকা তুলে ধরে টিকটকের এই আয়োজন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD