মনোনয়ন কিনলেন আ.লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মনোনয়ন কিনলেন আ.লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:০৪ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

মনোনয়ন কিনলেন আ.লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫১ পাঠক

দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছেন দলটির শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা। তিনি টাঙ্গাইল জেলা থেকে মনোনয়ন ফরম কিনেছেন।

মঙ্গলবার (০৬ ফেব্রুয়ারি) রাজধানীর গুলিস্তানের ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে অবস্থিত আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে তিনি মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

মনোনয়ন ফরম সংগ্রহ শেষে শামসুন্নাহার চাঁপা গণমাধ্যমকে বলেন, নির্বাচিত হলে স্মার্ট বাংলাদেশ গড়তে চাই। স্মার্ট বাংলাদেশ তো এমনিই হবে না, অনেক কাজ আছে। সামাজিক ও নানামুখী উন্নয়ন করতে হবে। স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য যত কাজ করা যায় সবটাই করব। এলাকায় গিয়ে মানুষের প্রত্যাশা অনুযায়ী কাজ করতে হবে। মানুষের কী অসুবিধা আছে, কীভাবে বসবাস করছে সবই দেখতে হবে।

এরআগে, সকাল ১০টায় রাজধানীর গুলিস্তানের ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে অবস্থিত কেন্দ্রীয় কার্যালয়ে সংরক্ষিত নারী আসনের ফরম বিক্রি শুরু করে আওয়ামী লীগ।

এদিন সকাল থেকেই আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনতে দলীয় কার্যালয়ের সামনে সমর্থকদের নিয়ে হাজির হতে থাকেন মনোনয়নপ্রত্যাশী নারী প্রার্থীরা। এ সময় কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নেতাকর্মীদের ব্যাপক উপস্থিতি দেখা যায়।

বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের কার্যালয়ের সামনে বাঁশ দিয়ে প্রার্থীদের ভেতরে প্রবেশের রাস্তা তৈরি করা হয়েছে। সকাল ১০টায় ফরম বিক্রি শুরু হলে ব্যাপক উৎসাহ উদ্দীপনার সঙ্গে সমর্থকদের নিয়ে লাইন ধরে কার্যালয়ের ভেতরে প্রবেশ করেন প্রার্থীরা।

কার্যালয়ের ভেতরে দ্বিতীয় তলায় ঢাকা, ময়মনসিংহ, সিলেট ও চট্টগ্রাম বিভাগ এবং তৃতীয় তলায় রংপুর, রাজশাহী, খুলনা ও বরিশাল বিভাগের মনোনয়নপত্র বিতরণ করা হচ্ছে। মনোনয়ন ফরম পূরণ শেষে সব বিভাগের মনোনয়নপত্র নিচ তলায় জমা নেওয়ার ব্যবস্থা রাখা হয়েছে।

আগামী বৃহস্পতিবার (০৮ ফেব্রুয়ারি) বিকেল ৪টা পর্যন্ত মনোনয়ন আবেদনপত্র সংগ্রহ ও জমা দেওয়া যাবে বলে আওয়ামী লীগের পক্ষ থেকে জানানো হয়েছে। এছাড়া প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ফরম সংগ্রহ ও জমা দেওয়া যাবে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD