মা-মেয়েকে দলবদ্ধ ধর্ষণ: ইউনিয়ন আ.লীগের সভাপতি বহিষ্কার মা-মেয়েকে দলবদ্ধ ধর্ষণ: ইউনিয়ন আ.লীগের সভাপতি বহিষ্কার – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

মা-মেয়েকে দলবদ্ধ ধর্ষণ: ইউনিয়ন আ.লীগের সভাপতি বহিষ্কার

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫০ পাঠক

নোয়াখালীর সুবর্ণচরে সিঁধ কেটে মা-মেয়ে দলবদ্ধ ধর্ষণের মামলায় গ্রেপ্তারকৃত প্রধান আসামি চরওয়াপদা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের ওরফে মুন্সি মেম্বারকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

বুধবার (৭ ফেব্রুয়ারি) সকালে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হানিফ চৌধুরী।

তিনি জানান, মঙ্গলবার রাতে এক জরুরি সভা ডেকে সবার সম্মতিতে সিদ্ধান্ত হয়, চরওয়াপদা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল খায়েরকে চরজব্বর থানায় করা ধর্ষণ মামলায় গ্রেপ্তার করা হয়েছে। অভিযুক্ত আবুল খায়ের নির্দোষ প্রমাণ না হওয়া পর্যন্ত দলের সব পদ ও কার্যক্রম  থেকে বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কারকৃত আবুল খায়ের ওরফে মুন্সি মেম্বার (৫০) উপজেলার চরওয়াপদা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের চরকাজী মোখলেছ গ্রামের বাসিন্দা। তিনি এ ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার।

সোমবার (৫ ফেব্রুয়ারি) রাত ২টা থেকে ৩টার মধ্যে উপজেলার চরওয়াপদা ইউনিয়নের একটি বাড়িতে গিয়ে বসতঘরের সিঁধ কেটে এক নারী ও তার ১২ বছরের মেয়েকে দলবদ্ধভাবে ধর্ষণ করা হয়।

এ ঘটনায় করা মামলার প্রধান আসামী আবুল খায়ের। এ ঘটনায় আবুল খায়েরসহ দুজনের নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়েছে। মামলায় আরও একজনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

নোয়াখালী জেনারেল হাসপাতালে ওই গৃহবধূ ও তার মেয়ের ডাক্তারি পরীক্ষা করা হয়েছে।

আরও পড়ুন:

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD