সমালোচনা না করে জনগণের জন্য কাজ করার আহ্বান সমালোচনা না করে জনগণের জন্য কাজ করার আহ্বান – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

সমালোচনা না করে জনগণের জন্য কাজ করার আহ্বান

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪৫ পাঠক

সমালোচনা না করে জনগণের জন্য কাজ করতে আহ্বান জানিয়েছেন সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব। তার বিরুদ্ধে গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন মিথ্যা দাবি করে প্রতিপক্ষের উদ্দেশ্যে এ আহ্বান জানান তিনি।

গত বুধবার নিজ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ দাবি ও আহ্বান জানান রাজীব।

একটি গণমাধ্যমে ‘রাজীবের হাতে আলাদীনের চেরাগ’ শীর্ষক একটি প্রতিবেদন প্রকাশিত হয়। সেখানে তার বিরুদ্ধে অঢেল সম্পদের মালিক বনে যাওয়ার তথ্য রয়েছে।

রাজীব ওই প্রতিবেদনকে মিথ্যা ও একটি মহলের ষড়যন্ত্র দাবি করে বলেন, সাভারবাসীর উন্নয়নের জন্য আমি সব সময় নিয়ো‌জিত। বিপদে-আপদে আমার এলাকাবাসীর পাশে থেকেছি। নির্বাচনকে সামনে রেখে কতিপয় কিছু স্বার্থলোভী মহল আমার নামে মিথ্যা বানোয়াট খবর প্রকাশে ব্যস্ত হয়ে পড়েছে। যারা আমার নামে মিথ্যা বানোয়াট খবর প্রকাশে ব্যস্ত হয়ে পড়েছে আমি তাদের বলব, আমার সমালোচনা না করে জনগ‌ণের জন্য কাজ করুন। আমাকে আমার জনগণ ভালোবেসে এখানে ব‌সিয়েছে। জনগণই আমার শক্তি।

নিজেকে আওয়ামী লীগের ত্যাগী কর্মী আখ্যা দিয়ে রাজীব আরও বলেন, যতদিন বাঁচব সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যাব। বিএনপি আমলে আমারে পুলিশের পিকআপ ভ্যানের পিছনে বাইন্দা পুরা সাভার ঘুরিয়েছে, রক্তে সারা শরীর ভিজে গেছে আমার তারপরও আমি আওয়ামী লীগ ছাড়ি নাই। সে সময় বিএনপির নাজমুল হুদা বিএনপিতে নেওয়ার জন্য অনেক চেষ্টা করে কিন্তু এত নির্যাতন সহ্য করেছি তবুও দল থেকে বের হয়ে যায়নি। জননেত্রী শেখ হাসিনার ডাকে প্রতিটি লড়াই সংগ্রামে নিজেকে শতভাগ উজাড় করে দিয়েছি। আমি দলের স্বার্থে আমার জনগণের স্বার্থে কাজ করে যাব।

মঞ্জুরুল আলম রাজীব বলেন, আমার সাভারবাসীর জন্য আমার অনেক বড় প‌রিকল্পনা রয়েছে। ইন শা আল্লাহ আগামীতে আমার এলাকাবাসী তার সুফল পাবে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD