রাজধানীতে ঢাকা মহানগর পূর্ব ছাত্রদলের লিফলেট বিতরণ রাজধানীতে ঢাকা মহানগর পূর্ব ছাত্রদলের লিফলেট বিতরণ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

রাজধানীতে ঢাকা মহানগর পূর্ব ছাত্রদলের লিফলেট বিতরণ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৯ পাঠক

ডামি নির্বাচনে ডামি সরকারের আমলে দ্রব্যমূল্য বৃদ্ধি ক্রমবর্ধমান খুন, ধর্ষণ, গ্যাস ও জ্বালানি সংকটের প্রতিবাদ এবং গণতন্ত্র ও মানবাধিকার, ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠার পাশাপাশি মাতৃভূমির স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার আহ্বান জানিয়ে রাজধানীতে লিফলেট বিতরণ করেছে ঢাকা মহানগর পূর্ব ছাত্রদলের নেতাকর্মীরা।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে কাকরাইল, নয়াপল্টন ও ফকিরাপুল এলাকায় ছাত্রদলের নেতাকর্মীরা পথচারী, বিপণি কেন্দ্র ও ও ভ্রাম্যমাণ দোকানপাটে ‘দেশ বাঁচাও মানুষ বাঁচাও’ লিফলেট বিতরণ করেন ছাত্রদলের নেতাকর্মীরা।

ঢাকা মহানগর পূর্ব ছাত্রদলের আহ্বায়ক শেখ খালিদ হাসান জ্যাকি ও সদস্য সচিব মোহাম্মদ আল আমিনের নেতৃত্বে আরও উপস্থিত ছিলেন যুগ্ম আহ্বায়ক হাসান মাহমুদ, যুগ্ম আহ্বায়ক রশিদ উল ইসলাম তানজিম, যুগ্ম আহ্বায়ক নাফিউর রহমান পাবেল, কলাবাগান থানা ছাত্রদলের আহ্বায়ক ওবাইদুল ইসলাম সৈকত, রমনা থানা ছাত্রদলের আহ্বায়ক জুয়েল শিকদার, সিদ্ধেশ্বরী কলেজ ছাত্রদলের আহ্বায়ক সোহেল আহমেদ সানি, রমনা থানা ছাত্রদলের সদস্য সচিব বায়জিদ আহমেদ রাজু, ধানমন্ডি থানা ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সদস্য সচিব ফারুকউজ্জামান জুয়েল, কলাবাগান থানা ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সদস্য সচিব পারভেজ আহমেদসহ বিভিন্ন ইউনিটের নেতারা।

ঢাকা মহানগর পূর্ব ছাত্রদলের আহ্বায়ক শেখ খালিদ হাসান জ্যাকি তার বক্তব্যে বলেন, সরকার পুরো দেশকে সন্ত্রাসী রাজত্বে পরিণত করেছে। সরকার দলীয় ক্যাডাররা আজ শিক্ষা প্রতিষ্ঠানসহ প্রতিটি সেক্টরে রাম রাজত্ব কায়েম করেছে। বাজার সিন্ডিকেট করে সাধারণ মানুষকে আজ অসহায় করে তুলেছে। তাদের অত্যাচার থেকে কোনো শ্রেণি পেশার মানুষ রক্ষা পাচ্ছে না। সাধারণ মানুষ এ জালিম শাহী সরকার থেকে উদ্ধার করতে হলে প্রয়োজন জাতীয় ঐক্য।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD