পিএসজিকে নিজের সিদ্ধান্ত জানিয়েছেন এমবাপ্পে পিএসজিকে নিজের সিদ্ধান্ত জানিয়েছেন এমবাপ্পে – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

পিএসজিকে নিজের সিদ্ধান্ত জানিয়েছেন এমবাপ্পে

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩১ পাঠক

পিএসজির সঙ্গে তাহলে বিচ্ছেদ ঘটতে যাচ্ছে কিলিয়ান এমবাপ্পের। গত বছরই চুক্তি বৃদ্ধি না করার কথা জানিয়েছিলেন তিনি।

আগামী জুনেই পিএসজির সঙ্গে চুক্তি শেষ হচ্ছে তার। এরপরেই ফ্রি খেলোয়াড় হিসেবে ক্লাব ছাড়তে চান ফরাসি এই ফরোয়ার্ড। ইতিমধ্যে পিএসজিকে নিজের সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন এমবাপ্পে।

 

ব্রিটিশ দৈনিক দ্য অ্যাথলেটিক এক প্রতিবেদনে জানিয়েছে, এমবাপ্পে তার সিদ্ধান্ত চূড়ান্ত করে ফেলেছেন এবং ক্লাবকেও জানিয়ে দিয়েছেন। এখন শুধু আনুষ্ঠানিকতা বাকি। আগামী কয়েক মাসের মধ্যে আনুষ্ঠানিক ঘোষণা আসবে বলেও বলা হয়েছে প্রতিবেদনে।

যদিও পিএসজি এখনো কিছু জানায়নি। তারা এমবাপ্পেকে রাখতে সাধ্যমত চেষ্টা করে যাচ্ছে। অবশ্য গত মৌসুমেই এমবাপ্পেকে চড়া মূল্যে বিক্রি করতে চেয়েছিল। কিন্তু এমবাপ্পে রাজি হননি। কিছুদিন আগে এমবাপ্পেকে নিয়ে নিজেদের অবস্থান জানিয়েছিলেন পিএসজি সভাপতি নাসের আল খেলাইফি। এমবাপ্পেকে কোনোভাবেই হাতছাড়া করতে চায় না ফ্রেঞ্চ ক্লাবটি।

তাকে ধরে রাখার ব্যাপারে আশা ব্যক্ত করেছিলেন কাতারি এই ধনকুবেরে। এর আগে ২০২২ সালে খবর এসেছিল, এমবাপ্পের সঙ্গে রিয়ালের মৌখিক চুক্তি সম্পন্ন হয়েছিল। কিন্তু কিছুদিনের মধ্যে ঘটনা নেয় নতুন মোড়। পিএসজির সঙ্গে বিশাল অঙ্কে দুই বছরের চুক্তি করেন এমবাপ্পে। সেই চুক্তিই শেষ হচ্ছে এই জুনে।

তাই আগামী মৌসুমের জন্য নতুন ঠিকানা খুঁজবেন এমবাপ্পে। যে কারণে ফ্রি খেলোয়াড় হিসেবে ২৫ বছর বয়সী এই ফরোয়ার্ডকে দলে টানতে চায় রিয়াল মাদ্রিদ। সদ্য শেষ হওয়া শীতকালীন দলবদলেও এমবাপ্পেকে প্রস্তাব দিয়েছে রিয়াল, এমন গুঞ্জন ছিল।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD