পাথিরানা ঝলকে জয়ে শুরু শ্রীলঙ্কার পাথিরানা ঝলকে জয়ে শুরু শ্রীলঙ্কার – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:১৫ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

পাথিরানা ঝলকে জয়ে শুরু শ্রীলঙ্কার

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৭ পাঠক

একপ্রান্ত আগলে রেখে দলকে লক্ষ্যের কাছাকাছি নিয়ে যান অধিনায়ক ইব্রাহীম জাদরান। কিন্তু শেষ পর্যন্ত অপরাজিত থেকে জয় এনে দিতে পারেননি তিনি।

পারেননি মাথিশা পাথিরানার কারণে। ডেথ ওভারে আগুনে ঝরা বোলিং উপহার দেন ডানহাতি এই পেসার। যার ফলে  ৪ রানের নাটকীয় জয়ে টি-টোয়েন্টি সিরিজ শুরু করল শ্রীলঙ্কা।

 

ডাম্বুলায় ১৬১ রান তাড়া করতে নেমে শুরু থেকেই ধুঁকতে থাকে আফগানিস্তান। তবে লঙ্কান বোলারদের সামনে ঢাল হয়ে দাঁড়িয়ে যান ইব্রাহীম। ছোট ছোট জুটিতে দলের হাল ধরে রাখেন ডানহাতি এই ওপেনার। এক পর্যায়ে ২ ওভারে ১৪ রান প্রয়োজন ছিল সফরকারীদের। সেখানেই বাজিমাত করেন পাথিরানা। ১৯তম ওভারে এসে মাত্র তিন রান দিয়ে ২ উইকেট তুলে  নেন তিনি। তাতে ব্যাকফুটে পড়ে যায় আফগানরা। শেষ ওভারে ১১ রান দরকার হলেও ৭ রানের বেশি নিতে পারেনি। ৯ উইকেটে ১৫৬ রানেই থামতে হয় তাদের।

৫৫ বলে ৮ চারে ৬৭ রান করে অপরাজিত থাকেন ইব্রাহীম। লঙ্কানদের হয়ে ৪ ওভারে ২৪ রান খরচে ৪ উইকেট শিকার করে ম্যাচসেরা হন পাথিরানা।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে ১৬০ রান করে এক ওভার আগেই গুটিয়ে যায় স্বাগতিকরা। ৫৫ রানে ৪ উইকেট হারিয়ে ফেললে দলের হাল ধরেন ওয়ানিন্দু হাসারাঙ্গা। চাপের মুখে নেমে ৩২ বলে ৭ চার ও ৩ ছক্কায় ৬৭ রানের কার্যকরী ইনিংস খেলেন লঙ্কান অধিনায়ক। আফগানদের হয়ে ফজলহক ফারুকি ৩টি, নাভিন উল হক ও আজমতউল্লাহ ওমরজাই নেন দুটি করে উইকেট।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD