বাগেরহাটে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১, পুলিশসহ আহত ২৫ বাগেরহাটে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১, পুলিশসহ আহত ২৫ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বাগেরহাটে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১, পুলিশসহ আহত ২৫

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৪ পাঠক

বাগেরহাটের মোল্লাহাটে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে পান্না মোল্লা (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এসময় পুলিশসহ আহত হয়েছেন ২৫ জন।

রোববার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার মোল্লারকুল এলাকায় লায়েক কাজী ও শাহজাহান খাকির গ্রুপের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

ঘণ্টাব্যাপী এ সংঘর্ষে ছয় পুলিশ সদস্যসহ উভয় পক্ষের অন্তত ২৫ জন আহত হয়েছেন। আহতদের মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত পান্না মোল্লা মোল্লাহাট উপজেলার মোল্লার কুল এলাকার মৃত তৈয়ব মোল্লার ছেলে।

আহত পুলিশ সদস্যরা হলেন- মোল্লাহাট থানার উপ-পরিদর্শক মাজাহার, বিধান ও মামুন এবং পুলিশ কনস্টেবল গোপাল, হাফিজুর ও সঞ্জয়।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আশরাফুল আলম বলেন, স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে লায়েক কাজী ও শাহজাহান খাকির গ্রুপের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে দুই পক্ষের লোকজন লাঠিসোঁটা, ধারালো অস্ত্র, বল্বব ও বন্ধুক নিয়ে একে অপরের ওপর হামলা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিয়ন্ত্রণের চেষ্টা করলে অতর্কিত হামলায় পুলিশের ছয় সদস্য আহত হন। ঘটনাস্থলে লায়েক কাজী গ্রুপের পান্না মোল্লার মরদেহ পাওয়া যায়। এছাড়াও উভয় পক্ষের অন্তত ১৯ জন আহত হয়েছেন।

তিনি আরও বলেন, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে। এর আগেও উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় একজন নিহত হয়েছিল।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD