শাসকগোষ্ঠী রাজাকারের ভূমিকায় অবতীর্ণ হয়েছে: আমিনুল হক শাসকগোষ্ঠী রাজাকারের ভূমিকায় অবতীর্ণ হয়েছে: আমিনুল হক – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৫৯ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

শাসকগোষ্ঠী রাজাকারের ভূমিকায় অবতীর্ণ হয়েছে: আমিনুল হক

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ৩০ মার্চ, ২০২৪
  • ৩৯ পাঠক

ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক বলেছেন, আজ পুরো জাতিকে দুভাগে বিভক্ত করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। এক পক্ষে গণতন্ত্রকামী জনতা, আরেক পক্ষ বাকশালি শাসকগোষ্ঠী।

বাকশালী শাসকগোষ্ঠী আজ ৭১-এর মতো রাজাকারের ভূমিকায় অবতীর্ণ হয়েছে। এ রাজাকাররা গণতন্ত্রকামী জনতার ওপর দমন-পীড়ন চালাচ্ছে। কারাগারে নিয়েও করা হচ্ছে অত্যাচার। গুম-খুন করা হচ্ছে বিরোধী নেতাকর্মীদের।

 

শুক্রবার (২৯ মার্চ) বিকেলে মিরপুর থানার ৭, ১১, ১২ ও ১৩  নং ওয়ার্ড, শাহআলী থানাধীন ৮ ও ৯৩ নং ওয়ার্ড, দারুসসালাম থানাধীন ৯ ও ১০ নং ওয়ার্ড এবং তুরাগ থানাধীন ৫২, ৫৩ ও ৫৪ নং ওয়ার্ড বিএনপির পৃথক পৃথক ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আমিনুল হক বলেন, সাধারণ মানুষ দিশেহারা। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে জনজীবন আজ নাভিশ্বাস হয়ে ওঠেছে। চাঁদাবাজদের কারণে ব্যবসায়ীরা অসহায়। দুর্নীতি আজ মাকড়সার জালের মতো সারাদেশে বিস্তার করেছে। নিষ্পেষিত হচ্ছে হতদরিদ্র মানুষগুলো। এ থেকে জাতিকে উদ্ধার করতে হলে প্রয়োজন ঐক্যবদ্ধ আন্দোলন।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উত্তর বিএনপির যুগ্ম আহ্বায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, মোস্তফা জামান, দারুস সালাম থানা বিএনপির আহ্বায়ক এস এ সিদ্দিক সাজু, উত্তর বিএনপির সদস্য মাহবুবুল আলম মন্টু,  হাজি ইউসুফ, হাফিজুল হাসান শুভ্র, মো. হানিফ মিয়া, দপ্তরের দায়িত্বপ্রাপ্ত এ বি এম এ রাজ্জাকসহ থানা, ওয়ার্ড বিএনপি ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতারা।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD