তিন রাজের ‘ওমর’, আয়োজন করে রহস্যময় ট্রেলার প্রকাশ তিন রাজের ‘ওমর’, আয়োজন করে রহস্যময় ট্রেলার প্রকাশ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

তিন রাজের ‘ওমর’, আয়োজন করে রহস্যময় ট্রেলার প্রকাশ

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ২২ পাঠক

আসন্ন ঈদে মুক্তির তালিকায় আলোচনায় রয়েছে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত সিনেমা ‘ওমর’। ইতোমধ্যেই সিনেমাটির পোস্টার, টিজার, গান দিয়ে আগেই আলোচনা তৈরি করেছে।

 

বৃহস্পতিবার (০৪ এপ্রিল) রাজধানীর গুলশানে এক আয়োজনে প্রকাশ্যে এসেছে সিনেমার ট্রেলার। তিন মিনিটের ট্রেলার জুড়ে পর্দায় দেখা গেছে সিনেমার দুই শীর্ষ অভিনেতা নাসির উদ্দিন খান ও শরীফুল রাজকে। এছাড়াও দেখা গেছে কলকাতার অভিনেত্রী দর্শনা বণিকের গ্ল্যামারের ঝলক।

সিনেমাটির মুক্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে গল্প সম্পর্কে নির্মাতা রাজ স্পষ্ট না করলেও ট্রেলার দেখে ধারণা করা যায়, ফর্মুলা সিনেমার ছক ভেঙে একটি খুন ও সেটিকে ধামাচাপা দেওয়ার রহস্যময় থ্রিলার গল্পের সিনেমা হতে যাচ্ছে ‘ওমর’।

‘ওমর’ চরিত্রে অভিনয় করেছেন শরীফুল রাজ। সিনেমার শুটিং চলাকালীন সময়ে মানসিক ট্রমার মধ্যে ছিলেন এই অভিনেতা। সেই সময়টুকু সহযোগিতা পেয়েছেন নির্মাতা রাজ ও ‘ওমর’ টিমের কাছ থেকে। তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে এই অভিনেতা বলেন, এমন গুণী গুণী অভিনয় শিল্পীদের সঙ্গে কাজ করা যেকোনো শিল্পীর জন্যই অনেক বড় একটা সুযোগ। এই সিনেমার কাজ যখন করতে যাই তখন আমি লম্বা সময় শুটিংয়ের বাইরে ছিলাম। শুটিংয়েই আমি চেষ্টা করি খুব ডেডিকেট নিয়ে কাজ করার। কিন্তু এই সিনেমার শুটিং চলাকালে মানসিকভাবে একটি ট্রমার মধ্যে ছিলাম। সেই ট্রমা থেকে কাটিয়ে ওঠার জার্নি হলো এই সিনেমা। সেসময় আমার নির্মাতা, রাজসহ পুরো টিম আমাকে খুব সাপোর্ট করেছে। সবাই আমার সে সময় টা এতো সুন্দর করে একসেপ্ট করে এতো সুন্দর করে প্রতিটা কাজে সহযোগিতা করেছে যে সময়টা আমি কখনো ভুলব না।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করা শহীদুজ্জামান সেলিম, রোজি সিদ্দিকী, ফজলুর রহমান বাবু, এরফান মৃধা শিবলু, আবু হুয়ায়রা তানভীর, নাফিস আহমেদসহ অনেকেই।

সিনেমার শুটিং অভিজ্ঞতা জানিয়ে শহীদুজ্জামান সেলিম বলেন, কক্সবাজারে শুটিং করতে গিয়ে ভোর চারটায় উঠে স্পটে গিয়েছি, সারাদিন শুটিং করেছি রাস্তায় রাস্তায়। রাতে ফিরেছি। একটা সিনেমা করার জন্য অনেক পরিশ্রম, মেধা ও সততার দরকার হয় আমরা অভিনেতা, অভিনেত্রী, নির্মাতা থেকে সকল কলাকুশলী সেরাটা দেওয়ার চেষ্টা করেছি। ওমর সিনেমা দেখে দর্শক হতাশ হবে না সেই আশা রাখছি। এই সিনেমায় অনেক আবেগী দৃশ্য আছে দর্শকের ভালো লাগবে।

রোজি সিদ্দিকী বলেন, ওমর সিনেমার গল্প দর্শকের হৃদয় ছুয়ে যাবে। এটা তেমন গল্প না যে দেখলাম, তারপর ভুলে গেলাম। এই সিনেমার গল্প হল থেকে বের হয়েও মানুষের মনে প্রশ্ন থাকবে, কি দেখলাম সেটা নিয়ে মানুষকে ভাবাবে।

ফজলুর রহমান বাবু বলেন, এই সিনেমায় তিন জন রাজ আছে, একজন নির্মাতা মোস্তফা কামাল রাজ, শরীফুল রাজ, রাজু রাজ। এই তিন রাজ যখন এক হয়েছে আমার ধারণা সিনেমাটি অন্যরকম জায়গায় পৌঁছাবে আমার বিশ্বাস।

‘ওমর’ সিনেমাটি উৎসর্গ করা হয়েছে লেখক-নির্মাতা হুমায়ূন আহমেদ ও চিত্রনায়ক মান্নাকে। সিনেমাটি তাদের উৎসর্গ করার কারণ জানিয়ে নির্মাতা বলেন, এই দুজন মানুষকে সিনেমাটি উৎসর্গ করার মূল কারণ, তাদের প্রতি আমার শ্রদ্ধা ও ভালোবাসা নিবেদন করা। হুমায়ূন আহমেদ আমার সবচেয়ে প্রিয় লেখক। ওনার লেখা এবং নির্মাণ আমাকে অনেক উৎসাহ দিয়েছে। আর নায়ক মান্না আমার অনেক প্রিয়, এমনকি আমার সিনেমার নায়ক শরীফুল রাজেরও প্রিয়। কেন এত প্রিয়, জানতে হলে প্রেক্ষাগৃহে গিয়ে দেখতে হবে সিনেমাটি। আর তাদের উৎসর্গ করার কারণটাও খুঁজে পাবে দর্শক।

‘ওমর’ সিনেমার স্পেশাল একটি চরিত্রে আছেন কলকাতার দর্শনা বণিক। সিনেমাটি প্রযোজনা করেছে মাস্টার কমিউনিকেশন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD