চমক নিয়ে একীভূত হচ্ছে হোয়াটসঅ্যাপ-ইনস্টাগ্রাম চমক নিয়ে একীভূত হচ্ছে হোয়াটসঅ্যাপ-ইনস্টাগ্রাম – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

চমক নিয়ে একীভূত হচ্ছে হোয়াটসঅ্যাপ-ইনস্টাগ্রাম

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪
  • ১৫ পাঠক

ফেসবুকের মূল প্রতিষ্ঠান মেটার মালিকানাধীন বিশ্বের জনপ্রিয় মেসেজিং প্ল্যাটফর্ম হোয়াটসঅ্যাপে আসছে বিশেষ ফিচার। অ্যাপগুলো সংযুক্ত করার লক্ষে প্রতিষ্ঠানটি বেশকিছু পরিবর্তন এনেছে।

এবার নতুন চমকের মধ্যে রয়েছে হোয়াটসঅ্যাপের সঙ্গে ইনস্টাগ্রাম যুক্ত করা।

 

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের তালিকায় রয়েছে মেটার মালিকানাধীন প্রতিষ্ঠান ফেসবুক, মেসেঞ্জার এবং হোয়াটসঅ্যাপ। এই অ্যাপগুলো সংযুক্ত করার জন্য প্রতিষ্ঠানটি ইতোমধ্যেই কয়েকটি পরিবর্তন করেছে।

মেটা সূত্রে জানা যায়, হোয়াটসঅ্যাপে ব্যবহারকারীদের এসব নতুন ফিচার চালু হওয়ার আগে বিটা ভার্সনে টেস্ট করা হবে। এখন অ্যান্ড্রয়েড বিটা সংস্করণে একটি ফিচার খুঁজে পাওয়া গেছে, যেখানে ব্যবহারকারীরা ইনস্টাগ্রামে তাদের হোয়্যাটসঅ্যাপ স্ট্যাটাস শেয়ার করতে পারবেন। এই ফিচারর ইতোমধ্যেই আইওএস ভার্সনে পাওয়া যাচ্ছে। এরআগে ফেসবুক ও ইনস্টাগ্রাম এবং ফেসবুক ও হোয়্যাটসঅ্যাপে ক্রস পোস্ট করার অপশন চালু করা হয়েছিল।

নতুন এ ফিচারের মাধ্যমে ব্যবহারকারীরা হোয়াটসঅ্যাপ ও ইনস্টাগ্রাম উভয় জায়গায় স্ট্যাটাস শেয়ার করার সুবিধা পাবেন। যদিও এতদিন ব্যবহারকারী হোয়াটসঅ্যাপ ও ইনস্টাগ্রাম দুই জায়গাতেই একই স্ট্যাটাস বা স্টোরি শেয়ার করতে আলাদা অ্যাপে গিয়ে দুবার শেয়ার করতে হতো।

এ ছাড়া নতুন ফিচার যুক্ত হলে হোয়াটসঅ্যাপ বা ইনস্টাগ্রাম ব্যবহারকারীরা ‘প্রাইভেসি সেটিংস’-এ নতুন অপশন পাবেন। এতে সহজেই ভিউয়ার বাছাই করার সুযোগ পাবেন। এছাড়া কোনো ব্যবহারকারী যদি ক্রস-পোস্ট করতে না চান, তাহলে আগের মতোই অপশনটি ডিজেবল রাখতে পারবেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD