জাল দলিলে জমি দখলের চেষ্টা, চেয়ারম্যান ও তার বাবা জেলে জাল দলিলে জমি দখলের চেষ্টা, চেয়ারম্যান ও তার বাবা জেলে – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

জাল দলিলে জমি দখলের চেষ্টা, চেয়ারম্যান ও তার বাবা জেলে

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ১১ পাঠক

জেলার নবাবগঞ্জে জাল দলিল তৈরি করে জমি দখলের অভিযোগে ভাদুরিয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান বাবুল আহসান কবীর ওরফে শামীম ও তার বাবা সাবেক চেয়ারম্যান মতিয়ার রহমানকে (৬৬) জেলে পাঠানোর আদেশ দেন আদালত।

সোমবার (২২ এপ্রিল) দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক গিয়াসউদ্দিন এ আদেশ দেন।

মামলার সূত্রে জানা যায়, মামলার বাদী এমদাদুল হকের বাবা মৃত আব্দুল লতিফ মিয়া ও চাচা আব্দুর রহমান ১৯৬৫ সালে তাদের মায়ের মৃত্যুর পর সম্পত্তি সমূহ নিজেদের মধ্যে ভাগাভাগি করে নেয়। ১৯৯৭ সালের ২৬ নভেম্বর সেরাজ উদ্দিন ৫৬ শতাংশ তার স্ত্রী ও ৮১ শতাংশ বদিউজ্জামান ও মনিরুজ্জামানের নিকট বিক্রি করেন। পরে আব্দুর রহমান তাদের সঙ্গে একত্রে মাছ চাষ করে আসছিলেন। দুই বছর আগে সাবেক চেয়ারম্যান মতিয়ার রহমান ও তার ছেলে ওই সম্পত্তি নিজেদের দাবি করে মাছ চাষে বাঁধা প্রদান করেন। ২০২৩ সালের ৬ জানুয়ারি স্থানীয় থানায় একটি সালিশ হয়। সালিশে ১৯৬৪ সালে জমি ক্রয় করেছেন বলে আসামিরা একটি দলিলের ফটোকপি দেখিয়ে পুকুরের রহমানের অংশও নিজেদের দাবি করেন। যা সম্পূর্ণ জাল দলিল প্রমাণিত হয়। এ ঘটনায় বাদী হয়ে মামলা করেন এমদাদুল হক। দীর্ঘ বিচার কাজ শেষে আদালত আজ এ রায় দেন।

বিষয়টি নিশ্চিত করে আদালতের পুলিশ পরিদর্শক একেএম লিয়াকত আলী জানান, জমিজমা (সিআর) মামলায় আসামিরা আদালতে আত্মসমর্পণ করতে এলে তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন বিচারক। এ ঘটনায় বিকেলে বাবা ও ছেলেকে জেল হাজতে পাঠানো হয়।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD