লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির ২ নেতা কারাগারে লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির ২ নেতা কারাগারে – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির ২ নেতা কারাগারে

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ১৩ পাঠক

লালমনিরহাটে আলোচিত শ্রমিকলীগ নেতা জাহাঙ্গীর হত্যা মামলায় জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম মমিনুল হক এবং সদর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জাহাঙ্গীর খানকে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

সোমবার (২২ এপ্রিল) দুপুরে জেলা দায়রা জজ আদালতের বিচারক মো. মিজানুর রহমান এ আদেশ দেন।

এর আগে দুপুরে লালমনিরহাটে অতিরিক্ত দায়রা জজ মিজানুর রহমানের আদালতে শ্রমিকলীগ নেতা জাহাঙ্গীর আলম হত্যা মামলার এজাহারভুক্ত বিএনপির ৯ আসামি আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে দুই জনের জামিন না মঞ্জুর করেন আদালত।

লালমনিরহাট আদালতের সরকারি কৌঁসুলি অ্যাডভোকেট আকমল হোসেন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আদালত সূত্র জানায়, গত বছরের ২৯ অক্টোবর হরতালে বিএনপির সঙ্গে সংঘর্ষে সদর উপজেলা লোড-আনলোড শ্রমিক ইউনিয়নের নেতা জাহাঙ্গীর আলম গুরুতর আহত হন। পরে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় গত ১ নভেম্বর কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক সাবেক উপমন্ত্রী আসাদুল হাবিব দুলুকে হুকুমের আসামি করে ৮১ জনের নাম উল্লেখ করে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

এ হত্যা মামলায় হাইকোর্ট থেকে অন্তবর্তীকালীন জামিনে ছিলেন বিএনপি নেতা একেএম মমিনুল হক ও সদর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জাহাঙ্গীর আলম। সেই জামিনের মেয়াদ শেষে সোমবার লালমনিরহাট জেলা ও দায়রা জজ আদালত হাজির হয়ে জামিনের আবেদন করেন বিএনপির নেতারা। পরে আদালতের বিচারক জেলা দায়রা জজ আদালতের বিচারক মো. মিজানুর রহমান তাদের জামিন নামঞ্জুর করে আদালতে পাঠানো নির্দেশ দেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD