তাপদাহে শিক্ষার্থীর ক্ষতি হলে দায় সরকারের: অভিভাবক ঐক্য ফোরাম তাপদাহে শিক্ষার্থীর ক্ষতি হলে দায় সরকারের: অভিভাবক ঐক্য ফোরাম – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১২ মে ২০২৪, ১২:৪৮ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

তাপদাহে শিক্ষার্থীর ক্ষতি হলে দায় সরকারের: অভিভাবক ঐক্য ফোরাম

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
  • ১১ পাঠক

চলমান তাপদাহের মধ্যে স্কুল খোলায় শিক্ষার্থীদের কোনো ক্ষতি হলে তার দায় সরকার এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে বহন করতে হবে বলে জানিয়েছে অভিভাবক ঐক্য ফোরাম।

স্কুল খোলার আগের দিন শনিবার (২৭ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে একথা জানান অভিভাবক ঐক্য ফোরামের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জিয়াউল কবির দুলু।

 

বিবৃতিতে বলা হয়, তীব্র তাপপ্রবাহে স্কুল-কলেজ-মাদ্রাসা বন্ধ রেখে অনলাইনে শ্রেণির কার্যক্রম তথা পাঠদানের ব্যবস্থা করার দাবি জানিয়েছিল অভিভাবকদের সংগঠন অভিভাবক ঐক্য ফোরাম। কিন্তু সারাদেশের তীব্র তাপপ্রবাহের তেমন কোন উন্নতি না হওয়া সত্ত্বেও সরকার রোববার থেকে সব স্কুল-কলেজ-মাদ্রাসা খুলে দেয়ার পরিপত্র জারি করেছে। ফলে ছোট ছোট শিক্ষার্থীরা তীব্র তাপপ্রবাহ চলমান থাকায় শিক্ষাপ্রতিষ্ঠানে যেতে বাধ্য হচ্ছে।

বিবৃতিতে আরও বলা হয়, সরকারি সিদ্ধান্ত মানতে বাধ্য দেশের সব মানুষ। তীব্র তাপপ্রবাহে সরকারি সিদ্ধান্তে দেশের কোথাও যদি কোন শিক্ষার্থীর কোন রকম জীবন বিপন্ন ঘটে বা কোন রকম ক্ষতিগ্রস্ত হয়, তার সব ধরনের দায়ভার সরকার ও সংশ্লিষ্ট স্কুল কর্তৃপক্ষে বহন করতে হবে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD