টটেনহামকে হারিয়ে শিরোপার পথে এগিয়ে গেল আর্সেনাল টটেনহামকে হারিয়ে শিরোপার পথে এগিয়ে গেল আর্সেনাল – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বুধবার, ১৫ মে ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

টটেনহামকে হারিয়ে শিরোপার পথে এগিয়ে গেল আর্সেনাল

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
  • ১৫ পাঠক

প্রথমার্ধে তিন গোলে এগিয়ে ছিল আর্সেনাল। কিন্তু দ্বিতীয়ার্ধে ব্যবধান কমিয়ে তাদের ভয় পাইয়ে দিয়েছিল টটেনহাম।

তবে শেষ পর্যন্ত স্বস্তির জয়ে চ্যাম্পিয়ন হওয়ার পথে অনেকটা এগিয়ে গেল গানাররা।

 

ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে আজ টটেনহামের ঘরের মাঠ থেকে ৩-২ গোলের জয় নিয়ে ফিরেছে মিকেল আর্তেতার দল। এই জয়ে তারা দ্বিতীয় স্থানে থাকা ম্যানচেস্টার সিটির সঙ্গে পয়েন্টের ব্যবধান চারে নিয়ে গেল।

৩৫ ম্যাচে আর্সেনালের সংগ্রহ ৮০ পয়েন্ট। সিটি অবশ্য দুই ম্যাচ কম খেলেছে। রাতেই নটিংহ্যামের বিপক্ষে মাঠে নামবে সিটিজেনরা। এই ম্যাচ জিতলে পয়েন্টের ব্যবধান ফের কমিয়ে আনতে পারবে পেপ গার্দিওলার শিষ্যরা। ৩৫ ম্যাচ খেলে ৭৫ পয়েন্ট নিয়ে তিনে থাকা লিভারপুলের জন্য অবশ্য লড়াইটা বেশ কঠিন।

টটেনহামের মাঠে শুরু থেকেই স্বাগতিকদের রক্ষণকে বেশ কয়েকবার পরীক্ষার মুখে ফেলে দেয় আর্সেনাল। ধীরে ধীরে খুলতে শুরু করে রক্ষণের দরজা। এরপর প্রথমার্ধেই তিন গোলে এগিয়ে যায় সফরকারীরা। প্রথমটি অবশ্য আসে টটেনহামের পিয়েরে-এমিল হজবার্গের সৌজন্যে। ১৫তম মিনিটে এই ডেনিশ মিডফিল্ডার আর্সেনালের বুকায়ো সাকার কর্নারকে নিজেদের জালে ঠেলে দেন।

২৭তম মিনিটে দ্বিতীয় গোলের দেখা পেয়ে যায় আর্সেনাল। এবার দারুণ এক কাউন্টার অ্যাটাকে নিখুঁত ফিনিশিং টানেন ইংলিশ ফরোয়ার্ড সাকা। স্পার্সরা অবশ্য ব্যবধান কমানোর চেষ্টা চালিয়ে গেছে। কিন্তু ভাগ্যও তাদের সহায় হয়নি। ১-০ গোলে পিছিয়ে যাওয়ার পর অফসাইডের কারণে বাতিল হয় মিকি ফন ডি ভেনের গোল। উল্টো বিরতির সাত মিনিট আগে আরও এক কর্নার থেকে বল পেয়ে লক্ষ্যভেদ করেন আর্সেনালের জার্মান তারকা কাই হাভার্টজ।

৩-০ গোলে এগিয়ে যাওয়ার পর হয়তো সহজ জয়ের কথাই ভেবেছিল আর্সেনাল। কিন্তু দ্বিতীয়ার্ধে তাদের অবাক করে দিয়ে দারুণভাবে ঘুরে দাঁড়ায় টটেনহাম। ৬৪তম মিনিটে গোল করে ব্যবধান কমান রোমেরো। এরপর ৮৭তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে ড্রয়ের আশাও জাগিয়েছিলেন সন হিয়ুং-মিন। কিন্তু বাকি সময় রক্ষণ জমাট রেখে জয় তুলে নেয় আর্সেনাল।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD