বগুড়ায় বসতবাড়িতে বিস্ফোরণ, আহত ৩ বগুড়ায় বসতবাড়িতে বিস্ফোরণ, আহত ৩ – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বগুড়ায় বসতবাড়িতে বিস্ফোরণ, আহত ৩

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
  • ১০ পাঠক

বগুড়ার সদর উপজেলায় একটি বসতবাড়িতে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ সময় বিস্ফোরণ ও দেয়াল চাপায় তিন কিশোরী আহত হয়েছে।

 

রোববার (২৮ এপ্রিল) রাত পৌনে ১০টার দিকে উপজেলার মালতিনগর মোল্লাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- ওই এলাকার রেজাউল করিমের মেয়ে সুমাইয়া আক্তার (১৪), ছোট ভাই রাশেদুল ইসলামের মেয়ে জ্বীম (১৬) ও প্রতিবেশী আলী হোসেন বাবুর মেয়ে বুশরা (১৪)। এ ঘটনায় বুশরার অবস্থা আশঙ্কাজনক। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে৷

স্থানীয় সূত্রে জানা যায়, রাত পৌনে ১০টার দিকে হঠাৎ বিকট শব্দ শুনতে পায় স্থানীয়রা। এরপর ঘটনাস্থলে পৌঁছে দেখেন বিস্ফোরণে উড়ে গেছে ঘরের আসবাব, ভেঙে চুরমার হয়ে গেছে বাড়ির দুটি ঘরের সমস্ত কিছু। এছাড়াও বিস্ফোরণের সময় উড়ে যাওয়া দেয়ালের বড় বড় টুকরা বাড়ির আশপাশে পড়ে রয়েছে। এমনকি বাড়িতে সেসময় থাকা তিন কিশোরী ভাঙা দেয়ালের নিচে আহত অবস্থায় পড়েছিল। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য বুশরাকে ঢাকায় স্থানান্তর করা হয়।

বাড়ির মালিক রেজাউল করিম জানান, তিনি ও তার ভাই রাশেদুল একই বাড়িতে থাকেন। তাদের দুই ভাইয়ের মেয়ের সঙ্গে প্রতিবেশী মেয়েটির ঘনিষ্ঠতা হওয়ায় তারা একই সঙ্গে গল্প করছিল। এসময় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হলে তারা তিনজন আহত হয়।

বগুড়া ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক আব্দুল জলিল জানান, খবর পেয়ে সেখানে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে পটকা তৈরির কাঁচামাল থেকেই বিস্ফোরণের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। কারণ ওই বাসভবনে থাকা তিনটি গ্যাস সিলিন্ডারই তারা অক্ষত অবস্থায় উদ্ধার করেছেন।

সেখানে পরিদর্শনে যাওয়া বগুড়া সদর থানার উপপরিদর্শক জাকির হোসেন তাৎক্ষণিক ঘটনা সম্পর্কে কোনো মন্তব্য করতে রাজি হননি। পুরো ঘটনা তদন্ত শেষে পুলিশের পক্ষ থেকে বক্তব্য জানানো হবে বলে তিনি উল্লেখ করেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD