পিন্টুর কবর জিয়ারত করলেন সালামসহ বিএনপি নেতারা পিন্টুর কবর জিয়ারত করলেন সালামসহ বিএনপি নেতারা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

পিন্টুর কবর জিয়ারত করলেন সালামসহ বিএনপি নেতারা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ৪ মে, ২০২৪
  • ১০ পাঠক

বিএনপির সাংগঠনিক সম্পাদক, জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সভাপতি, ঢাকা-৭ আসনের সাবেক সংসদ সদস্য নাসির উদ্দিন আহমেদ পিন্টুর মৃত্যুবার্ষিকীতে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালামের নেতৃত্বে কবর জিয়ারত করেছেন।

শুক্রবার (৩ মে)  মরহুমের রূহের মাগফেরাত কামনা করে রাজধানীর আজিমপুর কবরস্থানে তারা এ কবর জিয়ারত করেন।

পরে কবরস্থান সংলগ্ন মসজিদে বিশেষ দোয়া করা হয়। এছাড়া বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

 

এ সময় সালাম তার বক্তব্যে বলেন, যে পিন্টু গণতন্ত্রের জন্য আজীবন সংগ্রাম করেছে, তার মৃত্যু স্বাভাবিক ছিল না। আজকে যারাই গণতন্ত্র পুনরুদ্ধারের সংগ্রামে আছেন তাদের প্রত্যেককেই আজ অত্যাচারিত হচ্ছেন, গুম করা হচ্ছে খুন করা হচ্ছে। প্রতিটি হত্যার বিচারই হবে।

তিনি বলেন, বিএনপি ভয় পেয়ে রাজনীতি করে না। ভয় পেলে এত অত্যাচারের পরও নেতাকর্মীরা নিজের জীবনবাজি রেখে রাজপথে থাকতো না। সংগ্রাম কখনো বিফলে যায় না। জনগণের এ আন্দোলনও বিফলে যাবে না।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী ছাত্রদলের সাধারণ সম্পাদক নাসির উদ্দীন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক মোশাররফ হোসেন খোকন, দফতরের দায়িত্বপ্রাপ্ত সদস্য সাইদুর রহমান মিন্টু, আরিফুর রহমান নাদিম, যূবদল কেন্দ্রীয় নেতা সাঈদ হাসান মিন্টু, চকবাজার থানা বিএনপি নেতা হাজি টিপু সূলতান, হাজি হুমায়ুন কবির, শফিকুল ইসলাম রাসেলসহ নেতারা।

প্রসঙ্গত, ২০১৫ সালের এ দিনে রাজশাহী জেলা কারাগারে অসুস্থ হয়ে পড়লে নাসির উদ্দিন পিন্টুকে হাসপাতালে নেওয়ার পর  চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার মৃত্যুকে হত্যাকাণ্ড বলে অভিযোগ করেছেন তার পরিবার ও বিএনপি।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD