পিরোজপুরে বাজুসের মতবিনিময় সভা পিরোজপুরে বাজুসের মতবিনিময় সভা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

পিরোজপুরে বাজুসের মতবিনিময় সভা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ৪ মে, ২০২৪
  • ১১ পাঠক

পিরোজপুরে বাজুসের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (০৩ মে) বিকেলে জেলা শহরের হোটেল রয়েল প্যালেস অ্যান্ড কমিউনিটি সেন্টারে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

বাজুসের জেলা সভাপতি অশোক কুমার কর্মকারের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য দেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মাসুদুর রহমান, সংগঠনের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও বাজুসের স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক্ট মনিটরিংয়ের সদস্য সচিব পবিত্র চন্দ্র ঘোষ, বাজুসের স্ট্যান্ডিং কমিটি অন ডিস্ট্রিক্ট মনিটরিংয়ের সদস্য শেখ মোহাম্মাদ মুসা, সংগঠনের বরিশাল জেলা শাখার সাধারণ সম্পাদক মো. নুরুল আমিন প্রমুখ।

সভায় পিরোজপুর জেলার বিভিন্ন উপজেলার সভাপতি-সম্পাদক ও জেলার বিভিন্ন পদধারীরা উপস্থিত ছিলেন। বক্তারা সংগঠনকে আরও গতিশীল করতে বিভিন্ন ধরনের মত দেন।

প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মাসুদুর রহমান বলেন, বাজুসের সভাপতি সায়েম সোবহান আনভীরের কারণে দেশের স্বর্ণ ব্যবসা আজ বিশ্বের কাছে একটি মডেল হয়ে দাঁড়িয়েছে। বাজুসকে আজ বিশ্বব্যাপী শ্রদ্ধার সঙ্গে দেখা হচ্ছে।

তিনি বলেন, সংগঠনটি আজ শক্তিশালী। সোনার মান ঠিক রেখে সততার সঙ্গে ব্যবসা করতে আমরা সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতির নির্দেশে আজ আপনাদের সঙ্গে মতবিনিময় করতে এখানে এসেছি।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD