মুম্বাইয়ের টানা চতুর্থ হার, কলকাতার জয় মুম্বাইয়ের টানা চতুর্থ হার, কলকাতার জয় – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

মুম্বাইয়ের টানা চতুর্থ হার, কলকাতার জয়

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শনিবার, ৪ মে, ২০২৪
  • ৯ পাঠক

ভারতের রানপ্রসবা উইকেটগুলোর মধ্যে অন্যতম ওয়াংখেড়ে স্টেডিয়াম। কিন্তু ঘরের মাঠে ১৬৯ রানই তাড়া করতে পারল না মুম্বাই ইন্ডিয়ান্স।

কলকাতা নাইট রাইডার্সের কাছে ২৪ রানে হেরেছে তারা। টানা চতুর্থ হারে প্লে-অফ খেলার স্বপ্নে বড় ধাক্কা খেল হার্দিক পান্ডিয়ার দল।

 

টস হেরে ব্যাট করতে নেমে ১৬৯ রানে গুটিয়ে যায় কলকাতা। নুয়ান থুশারা ও হার্দিক পান্ডিয়ার বোলিং তোপে ৫৭ রানেই ৫ উইকেট হারায় তারা। সেখান থেকে দলকে টেনে তুলে লড়াই করার মতো পুঁজি এনে দেন ভেঙ্কটেশ আইয়ার ও  মনিশ পান্ডে। ষষ্ঠ উইকেটে ৮৩ রান যোগ করেন তারা। পান্ডে ৪২ রানে ফিরে গেলেও ফিফটি পূরণ করেন ভেঙ্কটেশ। জাসপ্রিত বুমরাহর বলে আউট হয়ে ফেরার আগে ৫২ বলে ৬ চার ও ৩ ছক্কায় ৭০ রান আসে তার ব্যাট থেকে। মুম্বাইয়ের হয়ে বুমরাহ ও থুশারা নেন তিনটি করে উইকেট।

তাড়া করতে নেমে সূর্যকুমার যাদব ছাড়া মুম্বাইয়ের কোনো ব্যাটারই ভরসা জোগাতে পারেননি। বরুণ চক্রবর্তী ও সুনীল নারাইনের স্পিনে নাকাল ছিল স্বাগতিকরা। একইসঙ্গে হিমশিম খাচ্ছিল আন্দ্রে রাসেলকে খেলতেও। কলকাতার এই তিন বোলারের প্রত্যেকেই শিকার করেন দুটি করে উইকেট। শেষ দিকে এসে মুম্বাইয়ের লেজ ভেঙে দেন মিচেল স্টার্ক। বাঁহাতি এই অজি পেসার একাই শিকার করেন ৪ উইকেট। অনেকটা সময় একপ্রান্ত আগলে রাখলেও ৩৫ বলে ৬ চার ও ২ ছক্কায় ৫৬ রানে থামে সূর্যের লড়াই।

ওয়াংখেড়েতে ১২ বছর পর পাওয়া এই জয়ে প্লে-অফের পথ আরও সুগম করল কলকাতা। ১০ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে আছে তারা। এক ম্যাচ বেশি খেলে ৬ পয়েন্ট নিয়ে নয়ে মুম্বাইয়ে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD