অভিষিক্ত তামিমের আগ্রাসী ব্যাটিং মন কেড়েছে সাইফউদ্দিনের অভিষিক্ত তামিমের আগ্রাসী ব্যাটিং মন কেড়েছে সাইফউদ্দিনের – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

অভিষিক্ত তামিমের আগ্রাসী ব্যাটিং মন কেড়েছে সাইফউদ্দিনের

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ৫ মে, ২০২৪
  • ১০ পাঠক

গত এশিয়া কাপে শ্রীলংকার বিপক্ষে একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়েছিল ওপেনার তানজিদ হাসান তামিমের। ১৫ ম্যাচের ক্যারিয়ারে মাত্র দুটি অর্ধশত ছাড়া বলার মত অর্জন নেই তার।

আন্তর্জাতিক ক্রিকেটে সফলতা না পেলেও নিজেকে চিনিয়েছেন ঘরোয়া টুর্নামেন্ট বিপিএলের পারফরম্যান্সে।

 

এরই ধারাবাহিকতায় এবার পথচলা শুরু আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটে। অভিষেক দিনে মাঠে নেমেই খেলেছেন মনে রাখার মত একটি ইনিংস। চট্টগ্রামে জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম টি-২০তে ৮ চার ও ২ ছক্কায় ৪৭ বলে খেলেছেন ৬৭ রানে ইনিংস।

তাই তো জুনিয়র তামিমের এমন পারফরম্যান্সে আনন্দিত সাইফউদ্দিন।

অভিষিক্ত তামিমের ব্যাটিং নিয়ে তিনি বলেন, অসাধারণ। প্রথম ম্যাচ হিসেবে যে-রকম আগ্রাসী ভঙ্গিতে ব্যাট করেছে সত্যিই প্রশংসনীয়। হয়ত বা সৌম্য ভাই ফিট থাকলে ও সুযোগ পেত না। তারপরেও ও সুযোগটা কাজে লাগিয়েছে। ইনশা আল্লাহ আমি ওর কাছ থেকে আশা করব চারটা ম্যাচেও ধারাবাহিক থাকার।

এদিন তানজিদ তামিমকে আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্যাপটা পরিয়ে দেন অভিজ্ঞ মাহমুদউল্লাহ রিয়াদ। অভিষেকে তামিমের ব্যাটে রান আসলেও রান খরা যেন কাটছে না লিটন দাসের। জিম্বাবুয়ের বোলার ব্লেসিং মুজারাবানির ইনসুইঙ্গারে বোল্ড হওয়ার আগে করেন একটি মাত্র রান।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD