উপজেলা নির্বাচন প্রহসনে রূপান্তরিত হয়েছে: সালাম উপজেলা নির্বাচন প্রহসনে রূপান্তরিত হয়েছে: সালাম – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

উপজেলা নির্বাচন প্রহসনে রূপান্তরিত হয়েছে: সালাম

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | সোমবার, ৬ মে, ২০২৪
  • ১৬ পাঠক

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম বলেছেন, উপজেলা নির্বাচন সম্পূর্ণ প্রহসনে রূপান্তরিত হয়েছে।

তিনি বলেন, আওয়ামী লীগ ছাড়া অন্য কোনো রাজনৈতিক দল অংশ নিচ্ছে না।

আওয়ামী লীগ সবকিছু দলীয়করণ করতে গিয়ে নির্বাচনী ব্যবস্থাও আজ দলীয়করণ করে ফেলেছে। এ কারণে শুধু বিএনপি নয়, তাদের জোটের কোন্দলও আওয়ামী লীগের প্রতি আস্থা রাখতে পারছে না। সবাই মনে করে যেনতেন যেকোনো প্রক্রিয়ায় আওয়ামী লীগের লোকই নির্বাচিত হবে।

 

রোববার (৫ মে) বিকেলে রাজধানীর নয়াপল্টনে ভাসানী মিলনায়তনে কলাবাগান থানা ১৬ নম্বর ওয়ার্ড বিএনপির আয়োজনে ঢাকা মহানগর দক্ষিণের প্রয়াত যুগ্ম আহ্বায়ক ও সাবেক কাউন্সিলর সিরাজুল ইসলাম সিরাজের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলে আব্দুস সালাম এসব কথা বলেন।

তিনি বলেন, ৭ জানুয়ারি ইলেকশনের নামে যে সিলেকশন হয়েছে জাতীয় পার্টি সে প্রহসনের নির্বাচনে অংশগ্রহণ করে বুঝতে পেরেছে এবং দলীয়ভাবেও চরম ক্ষতিগ্রস্ত হয়েছে। এ কারণে তারাও এখন নির্বাচনের নামে প্রহসনের নির্বাচনে অংশগ্রহণ করছে না।

এ সময় আরও বক্তব্য দেন- ঢাকা মহানগর দক্ষিণের সদস্য সচিব রফিকুল আলম মজনু, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য শেখ রবিউল আলম রবি, প্রয়াত সিরাজুল ইসলামের সহধর্মিণী রাজিয়া সুলতানা, মহানগর যুগ্ম আহ্বায়ক ইউনুস মৃধা, আব্দুস সাত্তার, সদস্য ও দপ্তরের দায়িত্বে সাইদুর রহমান মিন্টু, শেখ মোহাম্মদ আলী চায়না, এম এ হান্নান, সাইফুল্লাহ খালেদ রাজন প্রমুখ।

এরপর আব্দুস সালাম কারাবন্দি লালবাগ থানার ২৩ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি আমিনুল ইসলাম আমিন, সহ-সভাপতি আরমান মিয়া, ১ নম্বর সদস্য সাঈদ হোসেন সোহেলের বাসভবনে গিয়ে পরিবারের সদস্যদের সান্ত্বনা ও খোঁজখবর নেন।

এ সময় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য নাদিয়া পাঠান পাপনসহ লালবাগ থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD