বৃষ্টিতে নিভেছে সুন্দরবনের আগুন, সতর্কতার জন্য চলছে অনুসন্ধান বৃষ্টিতে নিভেছে সুন্দরবনের আগুন, সতর্কতার জন্য চলছে অনুসন্ধান – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বৃষ্টিতে নিভেছে সুন্দরবনের আগুন, সতর্কতার জন্য চলছে অনুসন্ধান

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | মঙ্গলবার, ৭ মে, ২০২৪
  • ১০ পাঠক

তিনদিন ধরে জ্বলতে থাকা সুন্দরবনের আগুন বৃষ্টিতে সম্পূর্ণ নিভে গেছে। মঙ্গলবার (৭ মে) বনে আর কোথাও আগুন দেখা যাচ্ছে না বলে জানা গেছে।

তবে অতিরিক্ত সতর্কতার জন্য সকাল থেকে বনের মধ্যে আগুন ও ধোয়া অনুসন্ধানে কাজ শুরু করেছে বনকর্মী ও স্থানীয়রা। অনুসন্ধান চলবে সন্ধ্যা পর্যন্ত।

সুন্দরবন পূর্ব বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা (ডিএফও) কাজী মুহাম্মদ নূরুল করিমসহ বন বিভাগের কর্মকর্তা ও ফায়ার সার্ভিসের কর্মকর্তারা ঘটনাস্থলে রয়েছেন। এখনও প্রস্তুত রয়েছে বন বিভাগের ফায়ার ইউনিট।

এর আগে শনিবার (৪ মে) বিকেলে খবর পাওয়া সুন্দরবনের আমরবুনিয়া এলাকার আগুন নেভাতে ফায়ার সার্ভিস, নৌবাহিনী, কোস্টগার্ড, বিমান বাহিনী ও স্থানীয় পাঁচ শতাধিক স্বেচ্ছাসেবক অংশ নেয়। সর্বশেষ সোমবার সন্ধ্যা থেকে দেড় ঘণ্টার বৃষ্টিতে বনের আগুন সম্পূর্ণরূপে নিভেছে বলে দাবি বন বিভাগের।

মঙ্গলবার দুপুরে সুন্দরবন পূর্ব বন বিভাগের সদর রেঞ্জ কর্মকর্তা আছাদুজ্জামান জানান, বনের মধ্যে এখন কোনো আগুন নেই। তারপরও আমাদের লোকজন আগুন ও ধোঁয়া অনুসন্ধান করছে। যদি কোথাও আগুন পাওয়া যায়। তাহলে তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়া হবে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD