বেসিস নির্বাচনে ভোট গ্রহণ চলছে বেসিস নির্বাচনে ভোট গ্রহণ চলছে – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
সোমবার, ২০ মে ২০২৪, ০৩:০৬ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

বেসিস নির্বাচনে ভোট গ্রহণ চলছে

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ৮ মে, ২০২৪
  • ১৫ পাঠক

দেশের সফটওয়্যার ও তথ্যপ্রযুক্তি সেবা খাতের বাণিজ্য সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) ২০২৪-২৬ মেয়াদের কার্যনির্বাহী কমিটির নির্বাচন চলছে।

রাজধানীর গুলশান শুটিং ক্লাবে বুধবার (৮ মে) সকাল ১০টায় শুরু হয়ে ভোট চলবে বিকেল ৫টা পর্যন্ত।

 

 

বেসিস জানায়, ১১ সদস্যের নির্বাহী পরিষদ নির্বাচন করতে এবারে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৩৩ জন প্রার্থী। এর মধ্যে জেনারেল ক্যাটাগরি থেকে আট জন এবং অ্যাসোসিয়েট, অ্যাফিলিয়েট ও আন্তর্জাতিক ক্যাটাগরি থেকে এক জন করে নির্বাচিত হবেন।

বেসিস নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান টি আই এম নুরুল কবীর। বেসিস নির্বাচন পরিচালনা বোর্ডের সদস্য সৈয়দ মামনুন কাদের ও নাজিম ফারহান চৌধুরী।

৩৩ জন প্রার্থী মূলত তিনটি প্যানেলে ভাগ হয়ে এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই তিনটি প্যানেলের নাম ‘টিম স্মার্ট’ ‘ওয়ান টিম’, ও ‘টিম সাকসেস’।

টিম স্মার্ট প্যানেলের নেতৃত্ব দিচ্ছেন অ্যাডভান্সড ইআরপি-এর মো. মোস্তাফিজুর রহমান সোহেল। টিম স্মার্টের অন্য প্রার্থীরা হলেন- জেনারেল ক্যাটাগরিতে মোহাম্মদ রিসালাত সিদ্দিকী, লিয়াকত হোসেইন, মীর শাহরুখ ইসলাম, এ এস এম রফিক উল্লাহ, মঞ্জুরুল আলম, সৈয়দা নওশাদ জাহান, নিয়াজ মোর্শেদ এবং আরমান আহমেদ খান (অ্যাসোসিয়েট), লুতফি হায়দার চৌধুরী (অ্যাফিলিয়েট) ও এ এইচ এম হাসিনুল কুদ্দুস (আন্তর্জাতিক)।

বেসিসের বর্তমান সভাপতি রাসেল টি আহমেদের নেতৃত্বে গঠিত হয়েছে ওয়ান টিম প্যানেল। এই প্যানেলের অন্য প্রার্থীরা হচ্ছেন- জেনারেল ক্যাটাগরিতে উত্তম কুমার পাল, দিদারুল আলম, রাশিদুল হাসান, এ কে এম আহমেদুল ইসলাম, ইকবাল আহমেদ ফখরুল হাসান, এম আসিফ রহমান, কে এ এম রাশেদুল মজিদ এবং সৈয়দ আবদুল্লাহ জায়েদ (অ্যাসোসিয়েট), বিপ্লব ঘোষ (অ্যাফিলিয়েট) ও সৈয়দ মোহাম্মদ কামাল (আন্তর্জাতিক)।

টিম সাকসেস প্যানেলের নেতৃত্ব দিচ্ছেন ফ্লোরা টেলিকমের মোস্তাফা রফিকুল ইসলাম। এই প্যানেলের অন্য প্রার্থীরা হলেন- জেনারেল ক্যাটাগরিতে তৌফিকুল করিম, মোহাম্মদ আমিনুল্লাহ, মো. শহিবুর রহমান খান, ফারজানা কবির, মো. শফিউল আলম, ইমরান হোসেন, সৈয়দা নাফিসা রেজা এবং এন এম রাফসান জানি (অ্যাসোসিয়েট), আবদুল আজিজ (অ্যাফিলিয়েট) ও আবু মুহাম্মদ রাশেদ মজিদ (আন্তর্জাতিক)।

বেসিসের এবারের নির্বাচনে মোট ভোটার এক হাজার ৪৬৪ জন। তাদের মধ্যে জেনারেল ক্যাটাগরিতে ভোটার ৯৩২, অ্যাসোসিয়েট ক্যাটাগরিতে ভোটার ৩৮৯, অ্যাফিলিয়েট ক্যাটাগরিতে ভোটার ১৩৪ ও আন্তর্জাতিক ক্যাটাগরিতে ভোটার ৯ জন।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD