মাইক্রোসফট থেকে চাকরিচ্যুত হয়ে প্রকৌশলী এখন হাঁসের খামারি মাইক্রোসফট থেকে চাকরিচ্যুত হয়ে প্রকৌশলী এখন হাঁসের খামারি – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৩০ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

মাইক্রোসফট থেকে চাকরিচ্যুত হয়ে প্রকৌশলী এখন হাঁসের খামারি

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | বুধবার, ৮ মে, ২০২৪
  • ১১ পাঠক

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমের একটি পোস্ট ব্যাপক আগ্রহের জন্ম দিয়েছে। স্মরিকা মালভিয়া নামের একজন এক্স(সাবেক টুইটার) ব্যবহারকারী এক পোস্টে জানান ফেং ইউয়ান নামের মাইক্রোসফটের এক সাবেক কর্মী চাকরি ছেড়ে হাস চাষে নেমেছেন।

যেখানে তিনি উল্লেখ করেন কিভাবে মাইক্রোসফটে ২২ বছরের কর্ম জীবন শেষ করে নিজের শখ বাস্তবায়ন করতে গিয়ে হাঁসে ফার্ম করছেন ইউয়ান। সেখানে ইউয়ানের লিঙ্কডইন প্রোফাইলের একটি স্ক্রিনশট শেয়ার করেন তিনি।

 

ইউয়ানের লিঙ্কডইন প্রোফাইল অনুসারে, তিনি যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনে বাসিন্দা। মাইক্রোসফটে যোগ দেওয়ার আগে, তিনি চীনের নানজিং ইউনিভার্সিটিতে প্রায় চার বছর অধ্যাপক হিসেবে কাজ করেছেন, এরপর হিউলেট-প্যাকার্ডে একজন সিনিয়র সফটওয়্যার প্রকৌশলী হিসেবে আট বছরের দায়িত্ব পালন করেন। ইউয়ান এরপর মাইক্রোসফটে যোগদান করেন, যেখানে তিনি প্রিন্সিপাল পারফরম্যান্স আর্কিটেক্ট এবং প্রিন্সিপাল সফটওয়্যার ডেভেলপার হিসেবে দুই দশকেরও বেশি সময় ধরে কাজ করেন।

প্রায় দশ মাস আগের একটি লিঙ্কডইন পোস্টে ইউয়ান জানান বাজে পার্ফরমেন্সের জন্য তাকে চাকরিচ্যুত করা হয়েছে। তা সত্ত্বেও, তিনি মাইক্রোসফটের কর্মী হিসেবে  গর্ব করেন এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন। ইউয়ানের হাঁস চাষ; নতুন কিছু করার ব্যাপারে তার আগ্রহকে প্রতিফলিত করে যেখানে সে তার পরিবারের সঙ্গে আরও বেশি সময় কাটাতে পারে এবং নিজের অনুরাগকে মূল্যায়ন করতে পারবে।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD