নতুন কোচের জন্য বিজ্ঞপ্তি দেবে ভারত নতুন কোচের জন্য বিজ্ঞপ্তি দেবে ভারত – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

নতুন কোচের জন্য বিজ্ঞপ্তি দেবে ভারত

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ১০ মে, ২০২৪
  • ১০ পাঠক

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপেই শেষ হবে ভারতের হেড কোচ হিসেবে রাহুল দ্রাবিড়ের দায়িত্ব। যদিও খুব শিগগিরই নতুন কোচ খোঁজার মিশনে নামবে ভারত।

এর জন্য বিজ্ঞপ্তি দেবে তারা। এমনটাই জানিয়েছেন বিসিসিআই সচিব জয় শাহ।

 

চুক্তির মেয়াদ শেষ হলেও, দ্রাবিড় কোচ হওয়ার জন্য ফের আবেদন করতে পারবেন। এতে বাধা দেবে না বিসিসিআই। জয় শাহ বলেন, ‘দ্রাবিড়ের সঙ্গে জুন মাস পর্যন্ত চুক্তি রয়েছে। তিনি চাইলে আবেদন করতেই পারেন। আমরা শিগগিরই হেড কোচ নিয়োগের জন্য বিজ্ঞপ্তি দেব। ‘

নতুন কোচ কে হবেন, সেটা ঠিক করবে ক্রিকেট উপদেষ্টা কমিটি (সিএসি)। তবে তিন ফরম্যাটের জন্য একজন হেড কোচই নিয়োগ দেওয়া হবে। ইংল্যান্ড ও পাকিস্তানের (ভিন্ন বলে ভিন্ন কোচ) পথে হাঁটবে না ভারত। নতুন কোচের সঙ্গে চুক্তি হবে তিন বছরের।

জয় শাহ বলেন,  ‘বোর্ড বিভিন্ন ফরম্যাটের জন্য ভিন্ন ভিন্ন কোচ বিবেচনা করার সম্ভাবনা কম। সেই সিদ্ধান্তও ক্রিকেট উপদেষ্টা কমিটি নেবে। কোচ ভারতীয় হবে নাকি বিদেশি, সেটাও তাদের ওপর নির্ভর করবে। বিরাট কোহলি, রোহিত শর্মা এবং ঋষভ পন্থের মতো অনেক অল-ফরম্যাটের খেলোয়াড় রয়েছেন। তাছাড়া ভারতে এমন পরিস্থিতির নজির নেই। ‘

২০২১ সালের নভেম্বরে হেড কোচ হিসেবে ভারতের দায়িত্ব নেন দ্রাবিড়। গত বছর ওয়ানডে বিশ্বকাপ পর্যন্তই তার সঙ্গে চুক্তি ছিল বিসিসিআইয়ের। তবে সেটা জুনে অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপে বাড়িয়ে নেওয়া হয়। দ্রাবিড়ের অধীনে কেবল একটি এশিয়া কাপের শিরোপা জিতেছে ভারত। অস্ট্রেলিয়ার কাছে হেরেছে ওয়ানডে বিশ্বকাপের ফাইনালে। তাছাড়া সবশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপে গ্রুপ পর্বই পেরোতে পারেনি তারা।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD