ভাবি হত্যার দায়ে দেবরের ফাঁসি ভাবি হত্যার দায়ে দেবরের ফাঁসি – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ভাবি হত্যার দায়ে দেবরের ফাঁসি

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ১০ মে, ২০২৪
  • ১১ পাঠক

বরিশালে ভাবিকে হত্যার দায়ে দেবরকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড কার্যকর করার আদেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (০৯ মে) বরিশালের জননিরাপত্তা বিঘ্নকারী অপরাধ দমন ট্রাইব্যুনালের বিচারক টিএম মুসা এ রায় দেন।

দণ্ডপ্রাপ্ত ব্যক্তির নাম আলম শরীফ। তিনি বরিশাল সদর উপজেলার উত্তর কড়াপুর এলাকার বাসিন্দা। রায় ঘোষণার সময় তিনি আদালতে উপস্থিত ছিলেন।

মামলার বরাতে বেঞ্চ সহকারী মো. সবুজ জানান, ভিকটিম বিলকিস বেগম দণ্ডপ্রাপ্ত আলম শরীফের বড় ভাই সৌদি প্রবাসী হালিম শরীফের স্ত্রী। স্বামী সৌদি আরবে থাকায় দেবর আলম প্রায়ই তাকে অনৈতিক প্রস্তাব দিতেন। কিন্তু এতে তিনি রাজি হননি। বিলকিস ২০১৩ সালের ১২ ডিসেম্বর নগরের কাশিপুর চহুতপুর শেরে বাংলা সড়কের নির্মাণাধীন শরীফ ম্যানশনে যান। সেখানে আলমসহ কয়েকজন আসেন। সেসময় আলম তার ভাবি বিলকিসকে আবার অনৈতিক প্রস্তাব দেন। এতে রাজি না হওয়ায় প্রথমে বিলকিসকে মারধর করেন আলম। পরে তাকে ধারালো চাপাতি দিয়ে কুপিয়ে পালিয়ে যান তিনি ও তার সঙ্গীরা। গুরুতর জখম বিলকিসকে প্রথমে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২০১৪ সালের ২৮ জানুয়ারি মারা যান বিলকিস। এ ঘটনায় বিলকিসের বাবা মফিজউদ্দিন হাওলাদার বাদী হয়ে আলম ও অজ্ঞাতনামা তিন/চারজনকে আসামি করে মামলা করেন।

মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার তৎকালীন উপ-পরিদর্শক (এসআই) সুলতান আহমেদ ২০১৪ সালের ৩০ নভেম্বর শুধু আলম শরীফকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দেন। মামলায় ১৪ জনের সাক্ষ্য নেওয়ার পর অভিযোগ প্রমাণ হওয়ায় বৃহস্পতিবার এ রায় দেন বিচারক।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD