রাজধানীর সবুজবাগে স্কুলছাত্রের আত্মহত্যা রাজধানীর সবুজবাগে স্কুলছাত্রের আত্মহত্যা – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

রাজধানীর সবুজবাগে স্কুলছাত্রের আত্মহত্যা

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১
  • ১২৯ পাঠক

রাজধানীর সবুজবাগের দক্ষিণ মাদারটেকে পরীক্ষার ফল খারাপ হওয়ায় মো. শাহরিয়ার (১৬) নামে দশম শ্রেণির এক ছাত্র আত্মহত্যা করেছে। শনিবার (৪ ডিসেম্বর) রাত ৯টায় এ ঘটনা ঘটে। সে রেলওয়ে সরকারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র ছিল।

এ বিষয়ে সবুজবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) বিমল চন্দ্র পাইন বলেন, খবর পেয়ে মুগদা হাসপাতাল থেকে তার সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়। পরিবারের সঙ্গে কথা বলে জানা যায়, প্রি-টেস্ট পরীক্ষায় কয়েকটি বিষয়ে তার ফল খারাপ হয়। এ হতাশা থেকে সে আত্মহত্যা করতে পারে।
মৃতের কাকা আজিজুল হক জানান, এবার তার প্রি টেস্ট পরীক্ষা আশানুরূপ না হওয়ায় কিছুটা হতাশা গ্রস্থ হয়ে ছিল। গতকাল রাত সাড়ে সাতটায় নিজ বাসায় সবার অগোচরে তিন তলার চিলেকোঠার টিনশেড রুমের মধ্যে দরজা বন্ধ করে সিলিং এর হুকের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়।
পরে তার কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে সেখান থেকে তাকে উদ্ধার করে রাত ৯টায় মুগদা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
মৃত শাহরিয়ার ১২৭ দক্ষিণ মাদারটেক সবুজবাগের স্থায়ী বাসিন্দা ইলেকট্রিক মিস্ত্রি মোহাম্মদ শিমুলের ছেলে। দুই ভাই এক বোনের মধ্যে সে ছিল বড়।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD