ডিজিটাল মামলায় ৭ দিনের রিমান্ডে মাদানী ডিজিটাল মামলায় ৭ দিনের রিমান্ডে মাদানী – Sabuj Bangla Tv
  1. shahinit.mail@gmail.com : admin :
  2. khandakarshahin@gmail.com : সবুজ বাংলা টিভি : সবুজ বাংলা টিভি
বুধবার, ০৮ মে ২০২৪, ০২:০২ অপরাহ্ন
নোটিশ-
বাংলাদেশের প্রথম অনলাইন টিভি চ্যানেল সবুজবাংলা টিভি এর জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ চলছে...

ডিজিটাল মামলায় ৭ দিনের রিমান্ডে মাদানী

সবুজ বাংলা টিভি
  • প্রকাশ কাল | শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ২৫৯ পাঠক

রাজধানীর মতিঝিল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মাওলানা রফিকুল ইসলাম মাদানীকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ডে পেয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) মামলার তদন্ত কর্মকর্তা কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) এর সোস্যাল মিডিয়া মনিটরিং টিমের পরিদর্শক কাজী নাসিরুল ইসলাম মাদানীকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করেন।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতের বিচারক আবু সুফিয়ান মো. নোমানের ভার্চুয়াল আদালত মাদানীর ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মতিঝিল থানায় করা মামলার অভিযোগে জানা যায়, ইউটিউব ও বিভিন্ন সামাজিক মাধ্যমে মাদানী দেশ ও রাষ্ট্রের বিরুদ্ধে নানা ধরনের উস্কানিমূলক বক্তব্য ছড়াচ্ছেন। তার এসব বক্তব্যে দেশের সাধারণ মানুষের মধ্যে বিভ্রান্তির সৃষ্টি হচ্ছে। তার দেয়া বক্তব্যে বিভ্রান্ত হয়ে তারা দেশের সম্পত্তির ক্ষতি করছে।

গতকাল বুধবার মতিঝিল থানায় করা নাশকতার অপর একটি মামলায় শিশু বক্তা হিসেবে পরিচিত মাদানীকে ৪ দিনের রিমান্ডে পাঠায় আদালত।

গত ৭ এপ্রিল ভোরে নেত্রকোনার পূর্বধলা উপজেলার লেটিরকান্দার নিজ বাড়ি থেকে মাদানীকে আটক করে র‌্যাব। ১৬ এপ্রিল তাকে দুদিনের রিমান্ডে পায় পুলিশ।

আমাদের সংবাদটি শেয়ার করুন..

এ পাতার আরও খবর

Sabuj Bangla Tv © All rights reserved- 2011| Developed By

Theme Customized BY WooHostBD